২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ২

বগুড়ায় ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ২ - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন চালক নিহত ও দু’জন গুরুতর আহত হয়েছেন। রোববার সকাল ৭টায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের রাজাপুর এলাকায় আলাল পোল্ট্রির সামনে এ দুর্ঘটনা ঘটে।

হতাহতের মধ্যে একজনের নাম পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন সারবোঝাই ট্রাকের হেলপার ও নাটোর জেলার আশেকপুর গ্রামের তয়েজ উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (৫০)।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী একজন বাসচালক জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সারবোঝাই ট্রাক ও বিপরীতগামী পাথরবোঝাই ট্রাক রাজাপুর এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাথরবোঝাই ট্রাকচালক ঘটনাস্থলেই নিহত হন। এ সময় পাথর ও সারবোঝাই ট্রাকের দু’জন হেলপার গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, ঘনকুয়াশার মধ্যে পাথরবোঝাই ট্রাকচালক ঘুমাচ্ছিলেন। ওই ট্রাকটি চালাচ্ছিলেন তার হেলপার।

শেরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে পুলিশের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।

তাৎক্ষণিক হতাহত সবার নাম ঠিকানা পাওয়া যায়নি। এ ঘটনায় ওই মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকার পর স্বাভাবিক হয়েছে।


আরো সংবাদ



premium cement
হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী মোস্তাফিজ চলে আসাটা যেভাবে দেখছেন চেন্নাইর কোচ ঢাকা ছাড়লেন কাতারের আমির

সকল