২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ধনুটে আ’লীগ নেতার হাত-পা ভেঙ্গে দিলো যুবলীগ নেতা

ধনুটে আ’লীগ নেতার হাত-পা ভেঙ্গে দিলো যুবলীগ নেতা - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের হাত-পা ভেঙ্গে দেয়ার ঘটনায় যুবলীগ নেতাসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ধুনট উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম ও দক্ষিণ অফিসারপাড়ার শহিদুল ইসলামের ছেলে জাহিদুল হাসান সনি। সোমবার দিবাগত রাতে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে তাদের থানা থেকে বগুড়ার আদালতে পাঠানো হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বছরের ২ মার্চ ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান ব্যক্তিগত কার্যালয়ে বসে ছিলেন। এ সময় আওয়ামী লীগের একদল নেতা-কর্মী ওই কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর ও শরিফুল ইসলামের হাত-পা ভেঙ্গে দেয়। এ ঘটনার দু’দিন পর শরিফুল ইসলাম খান ১৩ জনের নামে ধুনট থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় সাইদুল ইসলাম ও জাহিদ হাসান সনি এজাহার নামীয় আসামি। তাদের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলামের দায়েরকৃত মামলায় সাইদুল ইসলাম ও জাহিদ হাসান সনির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল। পরোয়ানামূলে সোমবার দিবাগত রাতে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাদের থানা থেকে বগুড়ার আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement