২৭ ফেব্রুয়ারি ২০২১
`

বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজ শিক্ষার্থীকে হত্যার অভিযোগ

বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজ শিক্ষার্থীকে হত্যার অভিযোগ - নয়া দিগন্ত

রাজশাহীর মোহনপুর উপজেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে এক কলেজ শিক্ষার্থীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার কামারপাড়া টাঙন গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম শাফিউল ইসলাম (২৫)। তিনি ওই গ্রামের সাইদুল ইসলামের ছেলে। শাফিউল রাজশাহী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

মোহনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান সাংবাদিকদের জানান, রোববার সকালে বাড়ি থেকে ১৫০ গজ দূরের একটি আমবাগানে শাফিউলের লাশ দেখতে পায় পুলিশ। পরে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, শনিবার দিবাগত রাত ৮টার দিকে শাফিউলকে বাড়ি থেকে ডেকে নেন একই এলাকার আবদুল বারী (৩৫) নামের এক ব্যক্তি। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানান পুলিশ পরিদর্শক তৌহিদুর।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, নিহত শাফিউলের মাথা, কপাল ও চোখের নিচে জখমের চিহৃ পাওয়া গেছে। পলিথিন দিয়ে তার মাথা পেঁচানো ছিল। গলায় পেঁচানো ছিল রশি। কী কারণে কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। এ নিয়ে থানায় হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।



আরো সংবাদ


লিবীয় উপকূল থেকে দেড় শ’র বেশি অবৈধ অভিবাসী উদ্ধার এলডিসি থেকে উত্তরণের চূড়ান্ত সুপারিশ পেলো বাংলাদেশ দুই রাষ্ট্র এক জাতি : নাগরনো-কারাবাখ বিজয়ের স্মরণে স্মৃতিসৌধ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ব্যাপারে জানা যাবে বিকেলে হাইতিতে কারাগারে সহিংসতায় ২৫ জনের মৃত্যু চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ নেইমারের সাথে নতুন চুক্তি নিয়ে আলোচনায় পিএসজি এরদোগানের ২০২০ গ্লোবাল মুসলিম পার্সোনালিটি অ্যাওয়ার্ড অর্জন বিদেশী নেতার সাথে দ্বিতীয় ‘ভার্চুয়াল’ সম্মেলন করতে যাচ্ছেন বাইডেন : হোয়াইট হাউস ডোমারে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর ৭ দিনের জেল ঢাকা বারের সভাপতি আ’লীগের, সম্পাদক বিএনপি’র

সকল