২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাণীনগরে গাঁজাসহ আটক ২

রাণীনগরে গাঁজাসহ আটক ২ - ছবি : প্রতীকী

নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার কয়াকুঞ্চি ভেটুরিয়া মাদরাসা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শুক্রবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন কয়াকুঞ্চি ভেটুরিয়া মাদরাসা এলাকার ভেটুরিয়া পাড়ার আমজাদ হোসেনের ছেলে জুয়েল (২৬) ও কয়াকুঞ্চি পশ্চিমপাড়া গ্রামের আফাজ উদ্দীনের ছেলে আব্দুল আলিম (৩৩)।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিন আকন্দ বলেন, বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে একডালা অস্থায়ী পুলিশ ক্যাম্প ইনচার্জ এএসআই জহুরুল ইসলাম অভিযান পরিচালনা করেন। পরে মাদক বেচা-কেনার সময় ওই দুই কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় রাতেই আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শুক্রবার তাদের আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

সকল