১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


পুঠিয়ায় ২৫ কেজি গাঁজাসহ যাত্রী আটক

পুঠিয়ায় ২৫ কেজি গাঁজাসহ যাত্রী আটক - নয়া দিগন্ত

রাজশাহীর পুঠিয়া উপজেলায় একটি বাসে তল্লাশি চালিয়ে ২৫ কেজি ৯ শ’ গ্রাম গাঁজাসহ এক যাত্রীকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

জানা যায়, শনিবার এক গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বানেশ্বর বাজার জলিল সুপার মার্কেটের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কের কয়েকটি বাসে তল্লাশি চালায় র‌্যাব। এ সময় কুমিল্লা থেকে ছেড়ে আসা ভাই ভাই নাইস পরিবহনে তল্লাশি চালিয়ে বাস যাত্রী জাহিদুল হক জিসানকে (২৫) গাঁজাসহ আটক করা হয়।

আটককৃত জাহিদুল হাসান জিশান কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার শিকারপুর এলাকার আব্দুল হান্নানের ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বানেশ্বর বাজার এলাকায় কুমিল্লা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বাসে তল্লাশি চালিয়ে ২৫ কেজি ৯ শ’ গ্রাম গাঁজাসহ একজনকে আটক করা হয়। পরে আটককৃত যুবকের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, জিসানকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
আশ্রয়প্রার্থীদের তৃতীয় দেশে পাঠাতে চায় ইউরোপীয় ইউনিয়ন শি এবং পুতিন চীন-রাশিয়ার কৌশলগত সম্পর্ক গভীর করার অঙ্গীকার করলেন চাঁপাইনবাবগঞ্জে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু চবির ঝর্ণায় ডুবে স্কুলছাত্রের মৃত্যু বেনাপোল বন্দরে টানা ৫ দিন আমদানি-রফতানি বন্ধ মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমিকের ২ লাখ টাকায় বিক্রি হওয়ার অভিজ্ঞতা কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে নিহত ৫ গাইবান্ধা শহরে চুরি পট্টিতে আগুনে ১৫টি দোকান পুড়ে ছাই আরব লিগের প্রতি হামাসের আহ্বান গাজায় যুদ্ধবিরতির আদেশ দিতে জাতিসঙ্ঘ শীর্ষ আদালতের প্রতি দ. আফ্রিকার আহ্বান দীর্ঘ ভ্রমণ শেষে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ দল

সকল