১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


সিরাজগঞ্জের ৯ ইউএনও’র বাসভবনে আনসার মোতায়েন

সিরাজগঞ্জের ৯ ইউএনও’র বাসভবনে আনসার মোতায়েন - নয়া দিগন্ত

সিরাজগঞ্জ জেলার ৯টি উপজেলা নির্বাহী অফিসারদের বাসভবনে নিরাপত্তার জন্য ৩৬ জন আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। প্রতিটি উপজেলায় চারজন করে আনসার সদস্য আগ্নেয়াস্ত্রসহ তারা দায়িত্ব পাল করবেন।

সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা গোলাম মওলা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অনভিপ্রেত ঘটনা ঠেকাতে সিরাজগঞ্জের ৯টি উপজেলায় চারজন করে মোট ৩৬ জন আনসার নির্বাহী অফিসারদের নিরাপত্তার স্বার্থে মোতায়েন করা হয়েছে। আনসাররা প্রত্যেক উপজেলা পরিষদ একাডেমীতে ক্যাম্প স্থাপন করেছেন। এখন থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই ডিউটি অব্যাহত থাকবে।

সদর উপজেলা নির্বাহী মো. আনোয়ার পারভেজ জানান, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যা থেকে আনসার সদস্য আমার বাসভবনে ডিউটি শুরু করেছেন।


আরো সংবাদ



premium cement
সরকার মানবাধিকার ও গণতন্ত্রকে ধ্বংস করেছে : মাওলানা রফিকুল ইসলাম নির্বাচনে বহিরাগত রোধে চেকপোস্ট বসানোর নির্দেশ ইসির বাবার সাথে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু কালীগঞ্জে ট্রেনের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন ফরিদগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ডিজিটাল যুগের সুবিধা সবার জন্য নিশ্চিতের আহ্বান জাতিসঙ্ঘ মহাসচিবের আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে কৃষি জমি ভরাট, ৩ জনের কারাদণ্ড অর্থনীতির ক্ষত সারাতে সুসময়ের অপেক্ষা পুরনো ঘরে নতুন রূপে ফিরছেন সাকিব রাফায় অভিযান চালানোর পক্ষে জাতিসঙ্ঘের আদালতে যে যুক্তি দিলো ইসরাইল ভারতের নির্বাচনে যে ধরনের ঝুঁকি তৈরি করতে পারে কৃত্রিম বুদ্ধিমত্তা ও ডিপফেক

সকল