২২ মে ২০২৪, ০৮ জৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলকদ ১৪৪৫
`


কাজিপুর উপজেলা নির্বাহী অফিসারের বাসার নিরাপত্তায় আনসার মোতায়েন

কাজিপুর উপজেলা নির্বাহী অফিসারের বাসার নিরাপত্তায় আনসার মোতায়েন - ছবি : নয়া দিগন্ত

নিরাপত্তার জন্য সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় দিনাজপুর ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের বাসায় সন্ত্রাসীরা হামলা চালায়। হামলায় গুরুতর আহত ওই ইউএনওকে এয়ার এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় এনে চিকিৎসা করা হচ্ছে।

ভবিষ্যতে এ ধরনের ঘটনা ঠেকাতে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) নিরাপত্তার জন্য তার বাসভবনে ১০ সদস্যের এক প্লাটুন আনসার বাহিনী মোতায়েন করা হয়েছে।
আনসাররা কাজিপুর উপজেলা পরিষদ আদর্শ একাডেমিতে ক্যাম্প স্থাপন করেছে। আনসারের এটিসি আলমগীর হোসেন জানান, এখন থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত আমাদের এই ডিউটি অব্যাহত থাকবে।

কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, সন্ধ্যা থেকে আনসার সদস্য আমার বাসভবনের সামনে ডিউটি শুরু করেছেন। তারা এ সংক্রান্ত পত্র আমাকে দিয়েছেন।


আরো সংবাদ



premium cement
ইউরোর দলে রোনালদো, আবার রেকর্ড রাইসির কপ্টার দুর্ঘটনা : মোশাদের ভূমিকা নিয়ে যা বলল ইসরাইল রাইসির মৃত্যুতে গাজা নিয়ে ইরান-যুক্তরাষ্ট্র গোপন আলোচনা স্থগিত! হায়দরাবাদকে অপেক্ষায় রেখে ফাইনালে কলকাতা দৌলতখানে মনজুরুল আলম, বোরহানউদ্দিনে জাফর উল্লাহ চেয়ারম্যান নির্বাচিত কুমারখালীতে মান্নান খান, রাসেল, মৌসুমী বিজয়ী আলমডাঙ্গায় মঞ্জিলুর রহমান সদরে নঈম জোয়ার্দ্দার জয়ী ভোলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন মোহাম্মদ ইউনুছ ঝালকাঠি সদরে খান আরিফ, নলছিটিতে সেলিম খান জয়ী দেওয়ানগঞ্জে ভাইস চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের মুন্নি আক্তার, চেয়ারম্যান আবুল কালাম আজাদ রূপগঞ্জে হাবিব, আড়াইহাজারে স্বপন ও সোনারগাঁয়ে কালাম চেয়ারম্যান নির্বাচিত

সকল