২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

তাড়াশে সৌন্দর্যবর্ধন বাতি জ্বলছে ২৪ ঘন্টা, দেখার কেউ নেই

-

তাড়াশ পৌরসভার সৌন্দর্যবর্ধন বাতিগুলো দিন রাত ২৪ ঘন্টা জ্বলে বলে অভিযোগ উঠেছে। বিদ্যুতের এমন অপচয়, দেখার যেন কেউ নেই।

তাড়াশ পৌরসভা সূত্রে জানা যায়, ২০১৯ সালে তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক ইফ্ফাত জাহান উপজেলা পরিষদের প্রশাসনিক ও আবাসিক এলাকায় সৌন্দর্য বর্ধনের জন্য বিভিন্ন রংঙের লাইট স্থাপন করেন। উপজেলা পরিষদের প্রশাসনিক ও আবাসিক এলাকায় ২২টি স্ট্যাম্পে মোট ৮৮টি বাতি রয়েছে। এ বাতিগুলো দিন রাত ২৪ ঘন্টা বিরুতিহীনভাবে জ্বললেও বাতি গুলো বন্ধ করার মতো কেউ নেই।

নিয়ম অনুযায়ী সন্ধ্যার পর বাতিগুলো চালু করে ভোর রাতে বন্দের কথা থাকলেও তা কখনো করা হয় না। যার ফলে বিরামহীনভাবে বিদ্যুৎ অপচয় হচ্ছে। পৌরসভা থেকে বাতিগুলোর দেখভাল করার কর্মচারী নিয়োগ করা থাকলেও কর্মচারীরা তাদের সে দায়িত্ব পালন না করায় বাতিগুলো জ্বলছে বিরামহীনভাবে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদের প্রশাসনিক ও আবাসিক এলাকায় সরেজমিনে গিয়ে দেখা যায়, সৌন্দর্যবর্ধন বাতিগুলো জ্বলছে।

নাম প্রকাশে অনেচ্ছুক একাধিক আবাসিক এলাকা বাসিন্দারা অভিযোগ করেন, এই সৌন্দর্যবর্ধন বাতিগুলো স্থাপনের পর থেকে বেশির ভাগ সময় দিন রাত ২৪ ঘন্টা জ্বলে থাকে।

এ বিষয়ে তাড়াশ পৌরসভার সচিব আশরাফুল ইসলাম ভুইয়ার সাথে মুঠোফোনে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।


আরো সংবাদ



premium cement
হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের উপজেলা নির্বাচন জটিলতা ভোটাধিকারের প্রতি মর্যাদা ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে ‘যুদ্ধাপরাধের ধারাবাহিক ধারা’ অনুসরণের অভিযোগ

সকল