২৯ সেপ্টেম্বর ২০২০

বগুড়ায় তারেক রহমানের শ্বশুরের শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে কোরআনখানি অনুষ্ঠিত

বগুড়ায় তারেক রহমানের শ্বশুরের শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে কোরআনখানি অনুষ্ঠিত - ছবি : নয়া দিগন্ত

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের শ্বশুর ও তার স্ত্রী ডাক্তার জুবাইদা রহমানের বাবা সাবেক মন্ত্রী ও বাংলাদেশ নৌবাহিনীর সাবেক প্রধান (অব:) রিয়ার অ্যাডমিরাল মরহুম মাহবুব আলী খানের ৩৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার বগুড়ায় দোয়া মাহফিল, কোরআনখানি, খাদ্য বিতরণ, মাস্ক ও হ্যান্ড ওয়াশ বিতরণসহ নানা কর্মসূচী পালিত হয়েছে।

এদিন আসর শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মরহুমের পরিবারের উদ্যোগে ও তার কনিষ্ঠ মেয়ে ডা: জোবায়দা রহমানের তত্ত্বাবধানে এবং বগুড়া  জেলা বিএনপির আয়োজনে আহ্বায়ক ও বগুড়া সদর আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজের ব্যবস্থাপনায় ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালুর তত্ত্বাবধানে বগুড়া কেন্দ্রীয় (বড়) জামে মসজিদ, কালিতলা মদিনা জামে মসজিদ, রওশন শাহ মাদ্রাসা মসজিদ ও বেজোড়া আল আরাবিয়া লিল্লাহ বোর্ডিং মহিলা মাদ্রাসা মসজিদে কোরআন খতম, মিলাদ মাহফিল ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসব দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের বর্তমান সংসদ সদস্য বিএনপি নেতা আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, রেজাউল করিম বাদশা, মাহবুবুর রহমান বকুল, একেএম আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, মাফতুন আহমেদ খান রুবেল, কেএম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম, জেলা যুবদলের  আহ্বায়ক খাদেমুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল, সরকার মুকুল, ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, সাবেক ছাত্র নেতা আব্দুল আজিজ, সাইদুল ইসলাম, সৌরভ, প্রমুখ।

এ ছাড়া জেলার গাবতলী উপজেলার পদ্মপাড়া কারিগরী এতিমখানা, গাবতলী খাতুনে জান্নাত মহিলা মাদরাসা, লাঠিগঞ্জ অন্ধ এতিম খানায় কোরআন খানি, দোয়া মাহফিল, খাদ্য বিতরণ, মাস্ক ও হ্যান্ড ওয়াশ বিতরণ করা হয়।

এসব কর্মসূচীতে মরহুমের রুহের মাগফেরাত কামনাসহ তার পরিবার ও জিয়া পরিবারের কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ  কমর্সসূচীতে অংশ নেন। 


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)