২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


জয়পুরহাটে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের ও পানিতে পড়ে নারীর মৃত্যু

জয়পুরহাটে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের ও পানিতে পড়ে নারীর মৃত্যু - প্রতীকী

জয়পুরহাটে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের ও পানিতে পড়ে নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার জেলার আক্কেলপুর ও ক্ষেতলাল উপজেলার উত্তর মহেশপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, আক্কেলপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নজরুল ইসলাম (৪৫) নামের এক কৃষকের মর্মান্তিক মৃতু হয়েছে। মৃত নজরুল ইসলাম রুকিন্দিপুর ইউনিয়নের জালালপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। শুক্রবার বেলা সাড়ে ১১ টায় কৃষক নজরুল ইসলাম (৪৫) প্রচন্ড গরমে নিজ ঘরের ফ্যান মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে গুরুতর অবস্থায় আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একইদিন জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার উত্তর মহেশপুর শুক্রবার দুপুরে পানিতে ডুবে লয়মন বেগম (৩৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার উত্তর মহেশপুর ভোলার চর গ্রামের রেজাউলের স্ত্রী লয়মন তার এক জাসহ শুক্রবার দুপুরে পুকুর ঘাটে কাপড় কাঁচতে যায়। দীর্ঘক্ষণ না আসায় পুকুর ঘাটে এসে দেখতে পায় লয়মন পানিতে ভাসছে, সবাই মিলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান এর বরাত দিয়ে বলেন, মহিলাটির আগে থেকেই মৃগীরোগ ছিল বিধায় তাকে দাফনের অনুমতি প্রদান করা হয়েছে, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement