২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় ঈদ বাজার করতে গিয়ে লাশ হলো এনজিওকর্মী

চুয়াডাঙ্গায় ঈদ বাজার করতে গিয়ে লাশ হলো এনজিওকর্মী - প্রতীকী

চুয়াডাঙ্গার দামুড়হুদায় সাইফুল ইসলাম (৩৮) নামে এক এনজিও কর্মীকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে উপজেলার সীমান্তবর্তী কুতুবপুর বিজিবি ক্যাম্পের পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন দুজনকে আটক করা হয়েছে।

নিহত সাইফুল ইসলাম উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের পীরপুরকুল্লা গ্রামের আব্দার হোসেনের ছেলে ও ব্র্যাকের চাপাইনবাবগঞ্জ শাখার মাঠ কর্মী।

নিহেতর স্বজন ও স্থানীয়রা জানান, রোববার বিকালে ঈদ বাজারের জন্য মাংস কিনতে বাড়ি থেকে বের হন সাইফুল। এরপর থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিলো না। রাতে নিখোঁজের বিষয়টি পুলিশকে জানায় তার পরিবারের সদস্যরা।

সকালে কুতুবপুর বিজিবি ক্যাম্পের পাশের একটি বাগানে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয় কৃষকরা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাইফুলের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা-জীবননগর সার্কেল) আবু রাসেল এবং দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক।

পুলিশ কর্মকর্তা আবু রাসেল জানান, সাইফুল ইসলামের গলায় রক্ত জমাট বাঁধার লাল দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের পর প্রকৃত রহস্য উদঘাটন হবে।
সূত্র: ইউএনবি


আরো সংবাদ



premium cement