১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


অনির্দিষ্ট কালের জন্য সিরাজগঞ্জের ৩ ইউনিয়ন লকডাউন

অনির্দিষ্ট কালের জন্য সিরাজগঞ্জের ৩ ইউনিয়ন লকডাউন -

করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে সিরাজগঞ্জের চৌহালীর খাষপুখুরিয়া, বাঘুটিয়া ও উমারপুর ইউনিয়ন লকডাউন ঘোষণা করা হয়েছে। রোববার সন্ধ্যার দিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা জারি করা হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে গার্মেন্টস শ্রমিকসহ বিভিন্ন পেশার বিপুল সংখ্যক মানুষ সড়ক ও নৌপথে চৌহালী উপজেলার দুর্গম যমুনা চরের বিভিন্ন এলাকায় আগমণ করেছেন। এ কারণে চর এলাকায় করোনা ছড়ানোর আতঙ্ক বেড়েছে।

এজন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সুপারিশক্রমে করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপজেলা কমিটির সভায় গৃহিত সিদ্ধান্তে সোমবার বিকেল ৫টা থেকে খাষপুখুরিয়া, বাঘুটিয়া ও উমারপুর ইউনিয়ন লকডাউন ঘোষণা করা হয়েছে।

এবিষয়ে চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এম এ কাদের জানান, উল্লেখিত তিনটি ইউনিয়নে জরুরি সেবা প্রদানে নিয়োজিত যানবাহন ও পণ্যবাহী গাড়ি ছাড়া সবধরণের যানবাহন চলাচল, জনসমাগম, প্রবেশ ও প্রস্থান নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। লকডাউন নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement

সকল