২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


সরকারের পতন এখন সময়ের দাবি : আফরোজা আব্বাস

আওয়ামী লীগ সরকারের অপকর্ম-আফরোজা আব্বস-সরকারের পতন
সরকারের পতন এখন সময়ের দাবি : আফরোজা আব্বাস - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভানেত্রী আফরোজা আব্বাস বলেছেন, বর্তমান সরকারের পতন এখন সময়ের দাবি। আওয়ামী লীগ সরকারের অপকর্মে মানুষ এখন অতিষ্ঠ। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম মানুষের ক্রয় সীমার বাইরে গেছে। মানুষ এখন আতঙ্কে দিন কাটাচ্ছে, তাদের এবং তাদের সন্তানদের নিরাপত্তা নিয়ে। মানুষের জানমালের কোনো নিরাপত্তা নেই। পরিবহনের ভাড়াবৃদ্ধি করেছে। সর্বক্ষেত্রে দুর্নীতির প্রতিযোগিতা চলছে।

বুধবার দুপুরে পটুয়াখালীর বধূয়া সেন্টারে জেলা মহিলা দলের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বিএনপির নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। দেশে ভোট ও গণতন্ত্র নেই, আছে একদলের ফ্যাসিবাদী ও নির্যাতন তন্ত্র। সরকারের দুর্নীতি ঘরে ঘরে গিয়ে মানুষকে জানাতে হবে। দলের ভেতর কোন্দল সৃষ্টি না করে ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে রাজপথে আন্দোলন করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

পটুয়াখালী জেলা মহিলা দলের সভানেত্রী কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক লায়লা ইয়াসমিন তালুকদারের সভাপতিত্বে ও জেসমিন জাফর এবং ফারজানা আক্তার রুমার সঞ্চালনায় সম্মেলনে বিশেষে অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ, বরিশাল বিভাগের মহিলা দলের আহ্বায়ক জীবা আমিন আল গাজী, জেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া, সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি।

এছাড়া বক্তব্য রাখেন এলিজা জামান, শাহজাদী কহিনুর পাপড়ি, অ্যাডভোকেট জেসমিন জাহান, ফাতেমা তুজ জোহরা, এলিজা শারমিন মুন্নিসহ জেলা ও উপজেলা মহিলা দলের নেত্রীবৃন্দ।

সম্মেলনে প্রধান অতিথি আফরোজা আব্বাস, আফরোজা আক্তার সিমাকে সভাপতি ও ফারজানা আক্তার রুমাকে সাধারণ সম্পাদক করে ঘোষণা জেলা মহিলা দলের কমিটি ঘোষণা করেন।

উল্লেখ্য, দীর্ঘ ১৮ বছর পর জেলা মহিলা দলের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে বলে নতুন কমিটির সাধারণ সম্পাদক ফারজানা আক্তার রুমা জানান।


আরো সংবাদ



premium cement
বাজেট অধিবেশন শুরু ৫ জুন ‘ভালো’ এবং ‘সত্যিকারের’ বন্ধু হারানোয় পুতিন এবং শি-র শোক কালীগঞ্জে শত শত সরকারি গাছ কেটে হচ্ছে সড়ক প্রসস্থকরণ মোরেলগঞ্জে চেতনানাশক স্প্রে ছিটিয়ে ঘরের মালামাল লুট গাজীপুরে ১০০০ ও ৫০০ টাকার জাল নোট উদ্ধার, গ্রেফতার ২ কক্সবাজারে মেরিন ড্রাইভে ৭ লাখ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪ ইরানি প্রেসিডেন্টের মৃত্যুতে মধ্যপ্রাচ্যে উত্তেজনার আশঙ্কা হাটহাজারীতে বিপুল পরিমাণে সেগুন গাছের টুকরা জব্দ অটোচালকদের সাথে পুলিশের সংঘর্ষে জামায়াতের উদ্বেগ পাকিস্তানের ভূয়সী প্রশংসায় রোহিত, কী বললেন ভারতীয় অধিনায়ক? ইরানের প্রেসিডেন্টকে নিয়ে বিধ্বস্ত হেলিকপ্টারটি সম্পর্কে যা জানা গেছে

সকল