০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


খালেদা জিয়াকে দেখতে গিয়ে মান্না

‘সরকার যেটা করছে তা অমানবিক’

- ছবি : সংগৃহীত

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসা নিয়ে সরকার যেটা করছে তা পুরোপুরি অমানবিক, জঘন্য কাজ। তার উন্নত চিকিৎসার জন্য পরিবার ও দলের পক্ষ থেকে আবেদন করা হয়েছে কিন্তু সরকার তা আমলে নিচ্ছে না।

বুধবার দুপুরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখতে গিয়ে এসব মন্তব্য করেন মান্না।

তিনি বলেন, রাজনীতি, ক্ষমতা, বিদ্বেষ যত ধরনের খারাপ কাজ আছে, তার সব মিলিয়ে সরকার মনুষ্যত্বহীনতার পরিচয় দিচ্ছে।

হাসপাতাল থেকে বের হয়ে সাংবাদিকদের মান্না বলেন, কোভিড-১৯ পরিস্থিতিতে সিসিইউতে থাকা এরকম একজন রোগীকে দেখতে যাওয়া দুরূহ। তবে ডা: এ জেড এম জাহিদ হোসেনের সাথে আমি কথা বলে যা বুঝেছি, বেগম খালেদা জিয়ার যে রকম চিকিৎসা দরকার তা এখানে সেরকম সুযোগ নেই। ডাক্তাররা সার্বক্ষণিক চেষ্টা করেছেন।


আরো সংবাদ



premium cement
পাঁচ বছর পর সাকিবের সেঞ্চুরি ভূমিহীন আবদুল্লাহর ২ যু‌গের বেশি মস‌জিদে বাস, চান একটি ঘর আনোয়ারায় ২ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক লজ্জা এড়ালো জিম্বাবুয়ে গাজীপুরে ট্রেন দুর্ঘটনা : সাময়িক বরখাস্ত ৩, ঘটনা তদন্তে ৩ কমিটি আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচন ঘিওরে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে কারণ দর্শানোর নোটিশ জিম্বাবুয়েকে লজ্জার রেকর্ডের দিকে ঠেলে দিচ্ছে টাইগাররা জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন : ফারুক আলমডাঙ্গায় ভয়াবহ অগ্নিকাণ্ড নয়টি বাড়ি পুড়ে ছাই গৌরনদীতে আ’লীগের ২ পক্ষের সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত জখম ৫

সকল