২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

খালেদা জিয়ার সাথে সরকারের আচরণে লজ্জিত প্রফেসর এমাজউদ্দিন

প্রফেসর এমাজউদ্দিন আহমেদ - ছবি : সংগৃহীত

খালেদা জিয়ার সাথে যে রকম ব্যবহার করা হয়েছে, তাতে লজ্জিত বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর এমাজউদ্দিন আহমেদ।

শনিবার বিকেল ৩টায় বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

প্রফেসর এমাজউদ্দিন আহমেদ বলেন, বেগম খালেদা জিয়ার মতো একজন সৎ ও গুণী মানুষকে দুই বছর এ রকম কষ্ট দিয়ে কারাগারে আটকে রাখাটা অত্যন্ত বেদনাদায়ক। সরকারের এহেন কর্মকাণ্ডে আমার লজ্জা বোধ হয়। আমি মনে করি বেগম খালেদা জিয়ার এখন আবার সময় হয়েছে দেশের জন্য ভূমিকা রাখার। আমি দোয়া করি পরিবেশ পরিস্থিতি সে রকম তৈরি হোক। উনি দ্রুত সুস্থ হয়ে উঠুক এবং আল্লাহ তার হায়াৎ বাড়িয়ে দেক। তিনি যেনো আবার এ দেশের জন্য কাজ করতে পারে।

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পরিচালনায় আলোচনা সভায় অংশ নেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ উদ্দিন বীর বিক্রম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর এমাজউদ্দিন আহমেদ, কল্যান পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল সৈয়দ ইব্রাহিম।

বিকেল ৩টায় শুরু হওয়া আলোচনা সভাটি বিএনপি'র দলীয় ফেসবুক পেজ থেকে সরাসরি লাইভ সম্প্রচার করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement