০৭ এপ্রিল ২০২০

বঙ্গবন্ধু এভিনিউ : ভিতরে সভা বাইরে মানববন্ধন

বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের ভিতরে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাথে যৌথসভা চলাকালে কার্যালয়ে বাইরে তৃণমূলের সম্মেলনে অনিয়ম ও পকেট কমিটি গঠনের অভিযোগে মানববন্ধন করছেন শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ নেতাকর্মীরা। তাদের অভিযোগ উপজেলা ও জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতারা অর্থনৈতিক লেনদেনের মাধ্যমে এবং নিজ বলয় ভারী করতে ঘরে বসে পকেট কমিটি গঠন করেছেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুকুমার রঞ্জন ঘোষ, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনের বিরুদ্ধে কর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়।

এসময় উপস্থিত নেতাকর্মীদের মানববন্ধন থেকে সরে আসার আহ্বান জানান মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক। কিন্তু উল্টো নেতাকর্মীদের তোপের মুখে পড়েন তারা। এসময় তাদের বিরুদ্ধেও স্লোগান দেন উপস্থিত নেতাকর্মীরা। এমন অবস্থায় মানববন্ধনের স্থান ত্যাগ করেন জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতারা।

শ্রীনগর উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি হাসান আব্দুল মতিন বলেন, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক স্থানীয় নেতাকর্মীদের সাথে আলোচনা না করে নিজেরা টাকা লেনদেনের মাধ্যমে ওয়ার্ড কমিটি করেছন। এ বিষয়ে আমরা জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতাদের কাছে লিখিত অভিযোগ দিয়েছি। কিন্তু তারা কোনো পদক্ষেপ গ্রহণ করেনি।

উপজেলার কলাপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড সভাপতি মো: শওকত হোসেন বলেন, দায়িত্বশীল নেতারা ঘরে বসে যেভাবে তৃণমূল কমিটির করছে, তাতে ত্যাগী ও পরিশ্রমীরা বাদ পড়ছেন। জামায়াত বিএনপির কর্মীরা আওয়ামী লীগের দায়িত্বশীল পদ-পদবিতে আসছে।

কলাপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, আমরা বারবার অভিযোগ দেয়ার পরও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এ বিষয়ে কোনো উদ্যোগ গ্রহণ করেনি। তাই বাধ্য হয়ে আজ আমরা মানববন্ধন করছি। এ বিষয়ে আমরা দ‌লের সভা‌নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করতে চাই ব‌লে জানান তি‌নি।


আরো সংবাদ

করোনায় কারখানা বন্ধ থাকলেও শ্রমিক ছাঁটাই করা যাবে না : বাণিজ্যমন্ত্রী কবরস্থান জিয়ারত করা থেকে বিরত থাকার আহ্বান উত্তর সিটি করপোরেশনের কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য মারা গেলেন কোয়ারেন্টিন অমান্যকারী যুবক করোনার ভয়ে স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা মুজিববর্ষেই বঙ্গবন্ধুর বাকি খুনিদের দেশে আনা সম্ভব হবে : পররাষ্ট্রমন্ত্রী করোনা : মহামন্দা ও খাদ্য সঙ্কটের আশঙ্কা! করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির যত্ন নিবেন কীভাবে আতিফ আসলামের সুমধুর কন্ঠের আজানে বিমুগ্ধ নেট দুনিয়া(ভিডিও) বিক্রির সময় অসুস্থ গরুর মাংস জব্দ জনগণের পাশে দাঁড়াতে ওবায়দুল কাদেরের আহবান

সকল

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৯)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১৩)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৭)