২৩ জানুয়ারি ২০২১
`

জাতীয় স্মৃতিসৌধে লাল সবুজের মিলনমেলা

জাতীয় স্মৃতিসৌধে লাল সবুজের মিলনমেলা - ছবি : নয়া দিগন্ত

লাল সবুজের পোশাক। হাতে হাতে জাতীয় পতাকা আর ফুল। মুখে বিজয়ের গান। মহান মুক্তিযুদ্ধের বীর সেনাদের প্রতি শ্রদ্ধা জানাতে সকাল থেকেই সাভারের জাতীয় স্মৃতি ভিড় করছেন হাজারো মানুষ। বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে এই জনস্রোত।
এর আগে আজ সোমবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর পর প্রধান ফটক খুলে দেয়া হয় সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য।

বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠনের পাশাপাশি নানা পেশা ও বয়সের লোকজন শ্রদ্ধা জানাতে আসছেন সাভারের জাতীয় স্মৃতিসৌধে। মুখে বিজয়ের গান আর নানা শ্লোগানে মুখরিত স্মৃতি সৌধ এলাকা।

বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও প্রতিস্ঠান নিজ নিজ ব্যানার নিয়ে আসছেন সাভারের জাতীয় স্মৃতিসৌধে।

এদিকে আজ বিজয় দিবসে সরকারি ছুটির কারণে সারাদিনই উংসবমূখর থাকবে জাতীয় স্মৃতিসৌধ।



আরো সংবাদ


৪ ফেব্রুয়ারির মধ্যে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতির নির্দেশ পূর্বাচলে আগুনে পুড়ে একই পরিবারের চারজনের মৃত্যু ফরিদপুরে আ’লীগ কার্যালয়ে জাফরউল্লাহ-নিক্সন অনুসারীদের পাল্টা-পাল্টি তালা কারাবিধি ভঙ্গ, দুটি তদন্ত কমিটি গঠিত শুটিংয়ে ৩৩২ কোটি টাকার প্রজেক্ট বড়াইগ্রামে স্কুলশিক্ষিকা শেফালী’র ফ্রি অ্যাম্বুলেন্স ও তার স্বপ্ন চোর সন্দেহে যুবককে গণপিটুনি, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু কালিয়াকৈরে অটোরিকশার ধাক্কায় পুলিশ সদস্য নিহত শহীদ জিয়ার ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় মহিলা দলের আলোচনা সভা ২০৪১ সালের আগেই দেশ সোনার বাংলায় পরিণত হবে : তথ্যমন্ত্রী নিখোঁজের ১০ দিন পর নদীতে মিললো শিশুর লাশ

সকল