০৮ মার্চ ২০২১
`

জাতীয় স্মৃতিসৌধে লাল সবুজের মিলনমেলা

জাতীয় স্মৃতিসৌধে লাল সবুজের মিলনমেলা - ছবি : নয়া দিগন্ত

লাল সবুজের পোশাক। হাতে হাতে জাতীয় পতাকা আর ফুল। মুখে বিজয়ের গান। মহান মুক্তিযুদ্ধের বীর সেনাদের প্রতি শ্রদ্ধা জানাতে সকাল থেকেই সাভারের জাতীয় স্মৃতি ভিড় করছেন হাজারো মানুষ। বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে এই জনস্রোত।
এর আগে আজ সোমবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর পর প্রধান ফটক খুলে দেয়া হয় সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য।

বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠনের পাশাপাশি নানা পেশা ও বয়সের লোকজন শ্রদ্ধা জানাতে আসছেন সাভারের জাতীয় স্মৃতিসৌধে। মুখে বিজয়ের গান আর নানা শ্লোগানে মুখরিত স্মৃতি সৌধ এলাকা।

বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও প্রতিস্ঠান নিজ নিজ ব্যানার নিয়ে আসছেন সাভারের জাতীয় স্মৃতিসৌধে।

এদিকে আজ বিজয় দিবসে সরকারি ছুটির কারণে সারাদিনই উংসবমূখর থাকবে জাতীয় স্মৃতিসৌধ।



আরো সংবাদ


মির্জাগঞ্জে প্রথমবারে ব্রকলি চাষে কৃষকের মুখে হাসি আফগানিস্তানে তালেবান হঠাৎ আক্রমণাত্মক হয়ে উঠতে পারে : যুক্তরাষ্ট্রের সতর্কতা জর্ডানে মন্ত্রিসভায় পরিবর্তন : নতুন ৬ মন্ত্রী নিয়োগ বগুড়ায় আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষের আশঙ্কায় ১৪৪ ধারা জারী সৌদির তেল বন্দরে ক্ষেপণাস্ত্র হামলা : জ্বালানি মন্ত্রণালয় সাতক্ষীরায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ফরাসি বিলিয়নিয়ার এমপি পরমাণু সমঝোতা পুনর্বহাল করতে যুক্তরাষ্ট্রের সাথে আলোচনায় প্রস্তুত রাশিয়া তেজস্বিনী কাদম্বিনী রুহিয়ায় বাঁশঝাড় থেকে লাশ উদ্ধার তুরস্কে তৈরি সৌদি গোয়েন্দা ড্রোন ভূপাতিত করল হাউছি বিদ্রোহীরা

সকল