০৩ আগস্ট ২০২০

খোকার কুলখানিতে বিপুল উপস্থিতি

খোকার কুলখানি অনুষ্ঠিত - নয়া দিগন্ত
24tkt

বিএনপির ভাইস চেয়ারম্যানও অবিভক্ত ঢাকার মেয়র সাদেক হোসেন খোকার কুলখানি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ আসর রাজধানীর গোপিবাগের ব্রাদার্স ইউনিয়ন মাঠে এই কুলখানি অনুষ্ঠিত হয়। কুলখানিতে অংশ নিতে দুপুরের পর থেকে ঢাকার বিভিন্ন এলাকা থেকে রাজনৈতিক নেতাকর্মীসহ হাজার হাজার মানুষ আসতে থাকে।

বিকাল তিনটার দিকে ব্রাদার্স ইউনিয়ন মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। বাদ আসর থেকে মিলাদ শুরু হয়। এরমধ্যে বাবার জন্য দেয়া চান খোকার বড় ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি বলেন, যারা আজকে আমার বাবার এই দোয়া মাহফিলে এসে উপস্থিত হয়েছেন আমি সবাইকে ধন্যবাদ জানাই। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। উনার দেশের মানুষের জন্য যে ত্যাগ ছিল সেটার প্রতিদান বাংলাদেশের মানুষ উনাকে দিয়েছে। এরপর মোনাজাত শেষে তাবারুক বিতরণ করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিপিবি সভাপতি মুজাদিুল ইসলাম সেলিম, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ড. আব্দুল মঈন খান, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম, সেলিম উদ্দিন, কর্মপরিষদ সদস্য মোবারক হোসেন ড. শফিকুল ইসলাম মাসুদ, দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আবদুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু, জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া, বিএনপি ভাইস চেয়ারম্যান আহমেদ আজম, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, সংসদ সদস্য হারুর অর রশীদ, সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার প্রমূখ।


আরো সংবাদ

কালিহাতীতে বন্যার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু করোনাবিরোধী মিছিল করায় গ্রেফতার শতাধিক ইসরাইল-সিরিয়া সীমান্তে ফের উত্তেজনা, নিহত ৪ আফগান জেলে আইএস হামলা ‘অন্যায় সমর্থন না করায় আমাকে দুইবার মৃত্যুদণ্ড দিয়েছিল জয়নাল হাজারী’ তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল এবার ভারতে অক্সফোর্ডের করোনা টিকার ট্রায়াল করোনা : বিধিনিষেধের মেয়াদ বৃদ্ধি কতটা সুফল দেবে সহকর্মীরাসহ স্ত্রীকে ধর্ষণ করে রেললাইনে ফেলে দিলেন স্বামী বিচারবহির্ভূত হত্যা তীব্র আকার ধারণ করছে : রিজভী পীরগাছায় বৃক্ষ রোপন কার্যক্রমের উদ্বোধন করলেন ওসি ফেরদৌস ওয়াহিদ

সকল

সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (১৩৬৯৪)আজারবাইজানে ঢুকেছে তুর্কি জঙ্গিবিমান; যৌথ মহড়া শুরু (৮৮৬৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭৭০৪)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (৭৫৭১)অবশেষে ১৪ লাখ টাকায় বিক্রি হলো সেই ‘ভাগ্যরাজ’ (৬৪৪৭)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৬৩৯৬)লিবিয়া ইস্যুতে তুরস্ক ও আমিরাতের মধ্যে তুমুল বাগযুদ্ধ (৬৩৯৬)হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৫৯২৩)ভারত-চীন সীমান্তের নতুন স্থানে চীনা বাহিনীর অবস্থান, আতঙ্কে ভারত (৫৪৭৯)পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি (৫১৯১)