০৫ জুলাই ২০২০

ছাত্রদলের কাউন্সিল নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান

ছাত্রদলের কাউন্সিল নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান - ছবি : সংগৃহীত

আগামী ১৮ সেপ্টেম্বর জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিল হবে এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক প্রেস বিজ্ঞপ্তির পর বিএনপির যুগ্ম মহাসচিব ও ছাত্রদলের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খায়রুল কবির খোকন বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি এক বিজ্ঞপ্তিতে বলেন, আজ (রোববার) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৬ষ্ঠ জাতীয় কাউন্সিল আগামী ১৮ সেপ্টেম্বর' ২০১৯ তারিখে অনুষ্ঠিত হবে বলে আমার তথাকথিত স্বাক্ষর সম্বলিত যে প্রেস রিলিজ প্রচারিত হয়েছে তার সাথে আমার আদৌ কোনো সম্পর্ক নেই।

তাছাড়া, আমিসহ ১০ নেতৃবৃন্দের উপর আদালতের অস্থায়ী নিষেধাজ্ঞা আরোপিত থাকায় আমাদের এহেন দায়িত্ব পালন সম্ভব না হওয়ায় আমরা আদালতের সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়েছি। ছাত্রদলের ভবিষ্যৎ কাউন্সিল সম্পর্কে ছাত্রদলের কাউন্সিলরগণই তাদের করণীয় নির্ধারণ করবেন। এমতাবস্থায় ষড়যন্ত্রকারী মহলের কোনো অপপ্রচারে যেন কেউ বিভ্রান্ত না হন।


আরো সংবাদ

হাইকোর্টে জামিন পাননি ডেসটিনির দিদারুল মসজিদে যাওয়ার পথে ছুরিকাঘাতে মুসুল্লী হত্যা মাদক বিক্রি না করায় স্ত্রীর চোখে কাঁচি ঢুকিয়ে দিল পাষণ্ড স্বামী গরুর নাম চিতা বাঘ, দাম ১০ লাখ টাকা গলাচিপায় জোয়ারের পানিতে ফেরিঘাটের গ্যাংওয়েসহ কয়েকটি গ্রাম প্লাবিত পাটকল বন্ধের আত্মঘাতী সিদ্ধান্ত বাতিল করতে হবে : ইসলামী শ্রমিক আন্দোলন কলম্বাসের মূর্তি গুড়িয়ে দিলো প্রতিবাদীরা দুর্নীতির মাধ্যমে স্বাস্থ্য ব্যবস্থা ভেঙ্গে দিয়েছে সরকার : ফখরুল করোনায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক আজাদের মৃত্যু জামায়াত নেতা মোসলেহ উদ্দীনের মৃত্যুতে ঢাকা মহানগরী উত্তরের আমীরের শোক গ্রেফতার শ্রীলঙ্কার ক্রিকেট তারকা কুশল মেন্ডিস

সকল