২৮ ফেব্রুয়ারি ২০২১
`

ঈশ্বরগঞ্জে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

ঈশ্বরগঞ্জে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ - ছবি : প্রতীকী

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। রোববার সকালে ওই ছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা থানায় অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের আব্দুল খালেকের ছেলে ঈসমাইল মিয়া (২১) বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতিবেশী নবম শ্রেণীর ওই ছাত্রীকে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। ঘটনাটি এলাকায় জানাজানি হলে ঈসমাইল বাড়ি থেকে পালিয়ে যান। খবর পেয়ে আঠারবাড়ি তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দয়ের করেছেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের মিয়া বলেন, বিষয়টি নিয়ে থানায় মামলা হয়েছে। ঘটনাস্থল থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।



আরো সংবাদ


তাড়াশে গ্রামের দু’পক্ষের সংঘর্ষে আহত ৩৭ কোভিড-১৯ এক-দুই বছরের মধ্যে মৌসুমি রোগে পরিণত হতে পারে : বিশেষজ্ঞ সরকার দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে : প্রধানমন্ত্রী পাঁচ বছর পর দেশে সিনেমা হলের সংখ্যা দ্বিগুণ হবে : তথ্যমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচন : বিএনপির এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ জাতিসঙ্ঘে মিয়ানমারের দূতকে বরখাস্ত সামরিক বাহিনীর, আত্মগোপনে পরিবার মহেশপুর পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন নেশার টাকা না পেয়ে মাকে খুন পৌরসভা নির্বাচন : নান্দাইলে তিন কাউন্সিলর প্রার্থীসহ আটক ৪ ছাত্রদল-পুলিশ সংঘর্ষ : সাংগঠনিক সম্পাদকসহ অর্ধশত ছাত্রদল নেতা আহত মাওলানা জসিমের উপর হামলা : তদন্ত থেমে গেলে আন্দোলনের হুমকি হেফাজতের

সকল