১৫ জানুয়ারি ২০২১
`

দেওয়ানগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ

-

জামালপুরের দেওয়ানগঞ্জে রুবিনা আক্তার (২২) নামে এক গৃহবধূ স্বামী কর্তৃক খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়।

জানা গেছে, দেওয়ানগঞ্জ উপজেলার সদর দেওয়ানগঞ্জ ইউনিয়নের খড়মা তেলিপাড়া গ্রামের ইদ্রিস আলীর মেয়ে রুবিনা আক্তারের চার বছর আগে বিয়ে হয় একই এলাকায় জয়নাল শেখের ছেলে খোরশেদ আলমের সাথে। বিয়ের পর থেকেই তাদের মাঝে পারিবারিক কলহ চলে আসছিল। রোববার দিবাগত রাতে পারিবারিক কলহকে কেন্দ্র করে রুবিনা আক্তারকে স্বামী খোরশেদ আলম মারধর করলে তিনি গুরুতর অসুস্থ হন। তাকে প্রথমে দেওয়ানগঞ্জ ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার চিকিৎসারত অবস্থায় রুবিনা আক্তার মারা যান।

এ ব্যাপারে রিপোর্ট লেখার সময় দেওয়ানগঞ্জ মডেল থানায় নিহত রুবিনা আক্তারের বাবা ইদ্রিস আলী একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানায়।



আরো সংবাদ


মান্দায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত উপসাগরীয় দেশগুলোর জন্য ইসরাইলের বিশেষ দূত নিয়োগ মালয়েশিয়ায় লকডাউন ও জরুরি অবস্থায় বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট বিতরণ অব্যাহত আবারো কাজাখস্তানের প্রধানমন্ত্রী আসকার মামিন আওয়ামী লীগে সুযোগসন্ধানীদের কোনো স্থান নেই : তথ্যমন্ত্রী মানবিক গুণ যার ব্যক্তিত্বের ভূষণ নৌকাডুবিতে বাউফলের মনির হোসেনের মৃত্যুতে ড. শফিকুল ইসলাম মাসুদের শোক ব্রাজিলের উত্তরাঞ্চলীয় রাজ্যে ভাইরাস মোকাবেলায় কারফিউ ঘোষণা বোয়ালের আণ্ডা বোয়ালে ভাঙে চতুর্থ ধাপের পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপির ৫২ প্রার্থী চূড়ান্ত শিশুর ঝগড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

সকল