৩০ সেপ্টেম্বর ২০২০

শ্রীবরদী সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশী নিহত

-

শেরপুরের শ্রীবরদী উপজেলার কর্ণঝোড়া সীমান্তে বিএসএফের গুলিতে উকিল মিয়া (২৫) ও খোকন (২৮) নামে দুই বাংলাদেশী যুবক নিহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে রোববার দিবাগত রাত আড়াইটার দিকে সীমান্ত পিলার ১০৯২ সংলগ্ন জিরো পয়েন্টের মারাংপাড়া ব্রিজের কাছে।

নিহত উকিল মিয়া সিংগাবরুনা ইউনিয়নের মেঘাদল গ্রামের বঙ্গ সুরুজ মিয়ার ছেলে ও খোকন মাটিফাটা গ্রামের আজিজুল হকের ছেলে।

জানা গেছে, মেঘাদল গ্রামের উকিল মিয়া ও মাটিফাটা গ্রামের খোকনসহ সংঘবদ্ধদল রোববার গভীর রাতে অবৈধভাবে ভারতীয় সীমান্তে প্রবেশ করে। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে অবৈধভাবে প্রবেশকারী সংঘবদ্ধ দলকে দেখে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী- বিএসএফ গুলি ছোড়লে উকিল মিয়া ও খোকন বুকে গুলিবিদ্ধ হন। পরে দলের অন্য সদস্যরা তাদেরকে বাবেলাকোনা রাবার বাগানের পানবাড়ি এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে পানবাড়ি নামক স্থানেই তাদের মৃত্যু হয়েছে।

এঘটনায় শ্রীবরদী সীমান্তের পানবাড়ি এলাকা থেকে সকাল ৯টায় উকিল মিয়ার ও কুমারগাতি ঝোরার এলাকা থেকে বিকাল ৪টায় খোকনের লাশ উদ্ধার করা হয়।

কর্ণঝোড়া সীমান্ত ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এনিয়ে সোমবার দুপুরে বিজিবি ও বিএসএফ’র মধ্যে পতকা বৈঠক অনুষ্ঠিত হয়।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

আইসিডিডিআর,বির প্রথম বাংলাদেশী নির্বাহী পরিচালক ড. তাহমিদ স্বাস্থ্যের দুর্নীতি বন্ধে দুদকের সুপারিশ বাস্তবায়নের অগ্রগতি জানতে চায় হাইকোর্ট দশ দিনে ভারতে গেল ৮০৫ মেট্রিক টন ইলিশ ফেনীতে ৩ বছরের শিশু ধর্ষিত বোয়ালখালীতে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা সিলেটে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টামামলায় গ্রেফতার ৩ কুমিল্লায় ৫৫ হাজার শিশুকে খাওয়ানো হবে ভিটামিন এ প্লাস ক্যাপসুল ‘অপহরণের পর খুন হওয়া’ যুবক জীবিত ফিরলেন ৬ বছর পর! করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারকে স্বাবলম্বী করতে গাজীপুর মহানগর জামায়াতের সহায়তা রাজধানীতে বাবার ধারালো অস্ত্রের আঘাতে শিশুকন্যা নিহত, ছেলের অবস্থা আশঙ্কাজনক বরগুনায় এখনো সক্রিয় ০০৭ গ্রুপের সদস্যরা

সকল

সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার আর্মেনিয়রা (১৯২৯১)আর্মেনিয়ান রেজিমেন্ট ধ্বংস করলো আজারবাইজান, শীর্ষ কমান্ডারের মৃত্যু (১৪১০৪)আর্মেনিয়া-আজারবাইজান তুমুল যুদ্ধ, নিহত বেড়ে ৯৫ (১৩০২৮)আজারবাইজানের সাথে যুদ্ধ : ইরান দিয়ে আর্মেনিয়ার অস্ত্র বহনের অভিযোগ সম্পর্কে যা বলছে তেহরান (৭৪২৯)স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনে ধর্ষণের শিকার মা (৭২৯২)আজারবাইজান-আর্মেনিয়ার যুদ্ধের মর্টার এসে পড়লো ইরানে (৭২১৭)এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা (৬৪১৯)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৫৯৮৯)‘তুরস্ককে আবার আর্মেনীয়দের ওপর গণহত্যা চালাতে দেয়া হবে না’ (৫৬২১)আর্মেনিয়া এবং আজারবাইজান দ্বন্দ্ব: কোন দেশের সামরিক শক্তি কেমন? (৫৪৩৫)