১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


ছিনতাই মামলায় আশুলিয়ায় ছাত্রলীগ নেতা আটক

-

আশুলিয়ার একটি পোশাক কারখানার মালামাল ছিনতাই মামলায় মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেল (৩১)কে আটক করেছে পুলিশ। আশুলিয়া থানায় একটি মামলার সূত্র মতে তাকে বুধবার বিকেলে গজারিয়া উপজেলা থেকে তাকে আটক করা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপপরিদর্শক আসওয়াদ বলেন, আশুলিয়ার জামগড়া এলাকার এনআর গার্মেন্টসের শিপমেন্টের মালামাল একটি কাভার্ড ভ্যানে করে চট্টগ্রাম বন্দরে নেয়ার পথে গত ১৪ আগস্ট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া থেকে ছিনতাই হয়।
এ ঘটনায় মামলা দায়েরের পর ছিনতাইয়ের সাথে সংশ্লিষ্টতার অভিযোগে কাভার্ড ভ্যানের চালক ও হেলপারকে আটক করে পুলিশ। পরে তাদের তথ্যের ভিত্তিতে বুধবার গজারিয়া থেকে আহমেদ রুবেলকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
মালয়েশিয়ায় বন্য হাতির আক্রমণে প্রাণ গেল বাংলাদেশীর মালয়েশিয়ায় ২ শতাধিক জাল পাসপোর্টসহ বাংলাদেশী গ্রেফতার ঠাকুরগাঁওয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল-আরোহী নিহত এনএসআই পরিচয়ে ভুয়া নিয়োগ, গ্রেফতার ৬ লঙ্কান প্রিমিয়ার লিগে আইকন মোস্তাফিজ কনডেমড সেলের সাথে অন্যান্য সেলের পার্থক্য কী আবার সংগঠিত হচ্ছে হামাস, কঠোর জবাব দিচ্ছে ইসরাইলিদের মুক্তির এক মাস পর স্বজনদের দেখা পেতে যাচ্ছেন এমভি আব্দুল্লাহর নাবিকরা মোরেলগঞ্জে গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার, মা,ভাই-বোন আটক প্রকাশ্যে ভোট দেয়ায় এমপিকে তলব ইসির ভারতে চতুর্থ দফা লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ ও কাশ্মিরে কেমন ভোট হলো

সকল