১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


আমজাদ হোসেন খান

-

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগর উত্তরের বাড্ডা পশ্চিম থানার বর্ষীয়ান রুকন আমজাদ হোসেন খান গত বৃহস্পতিবার মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরে আকস্মিকভাবে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুস্থতাসহ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি অবিভক্ত বাড্ডা থানার ২১ নং ওয়ার্ডের সভাপতি ও থানার মজলিসে শূরার সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। মরহুম প্রবাসেও সংগঠনের রুকন হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। তিনি স্থানীয় মসজিদে নুরের সদস্যসচিব ও বাইতুস সালাহ মসজিদে কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করেন। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরের মরহুমের নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।
শোক প্রকাশ : আমজাদ হোসেন খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন।
এক শোকবাণীতে মহানগর উত্তর আমির বলেন, মরহুম আমজাদ হোসেন খান ছিলেন ইসলামী আন্দোলনের জন্য নিবেদিতপ্রাণ ব্যক্তিত্ব। তার মৃত্যুতে আমরা এক প্রতিভাবান সঙ্গীকে হারিয়েছি। তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনায় মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন। মহানগর আমির তার শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্যধারণের তাওফিক কামনা করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement