২৬ সেপ্টেম্বর ২০২০

নারায়ণগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজ গভর্নিং বডির নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

-

নারায়ণগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নতুন নির্বাচিত কমিটির পরিচিতি সভা গতকাল শুক্রবার বিকেলে স্কুলের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ২০১৯-২১ কার্যকরী বর্ষের সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে পরিচিত সভায় উপস্থিত ছিলেন কমিটির নব নির্বাচিত সদস্য আবদুস সালাম, এহসানুল হাসান নিপু, আমিনুল ইসলাম মিঠু,সরকার আলম, দেলোয়ারা বেগম মায়া, কামরুল ইসলাম, আবদুল ওহাব, সুলতানা ফাতেমা জান্নাতিও অধ্যক্ষ কমল কান্তি সাহা।
অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা দেনÑ সিনিয়র শিক্ষক মাহবুবুর রহমান। সভায় বক্তারা বলেন ১৩৫ বছরের পুরাতন স্কুল নারায়ণগঞ্জ হাইস্কুল এখন কলেজে রূপান্তরিত হয়েছে। নবনির্বাচিত কমিটি এ স্কুলের ঐতিহ্য ধারণ করে শিক্ষার মান বজায় রেখে নারায়ণগঞ্জের সেরা স্কুলে পরিণত করার জন্য সকল শিক্ষক ও অভিভাবকদের সহযোগিতা চাওয়া হয়। অনুষ্ঠানে স্কুল ও কলেজের সব শিক্ষক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (৯৭২২)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৭৫৯৮)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭১১২)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৪৮৪৪)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪২২০)শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা (৩৭৩৭)দেশের জন্য আমি জীবন উৎসর্গ করলেও আমার বাবার আরো দুটি ছেলে থাকবে : ভিপি নূর (৩৪৭৬)বিরাট-অনুস্কাকে নিয়ে কুৎসিত মন্তব্য গাভাস্কারের, ভারত জুড়ে তোলপাড় (৩৩৭২)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৩৩৩১)কক্সবাজারের প্রায় ১৪০০ পুলিশ সদস্যকে একযোগে বদলি (৩২৫৫)