০৩ আগস্ট ২০২০

জাতীয় শ্রমিক লীগের নতুন নেতাদের সংবর্ধনা

-
24tkt

জাতীয় শ্রমিক লীগের নতুন কমিটির সভাপতি ফজলুল হক মন্টু, কার্যকরী সভাপতি মোল্যা আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক কে এম আযম খসরুকে গতকাল বঙ্গবন্ধু অ্যাভিনিউতে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে শ্রমিক-কর্মচারীরা গণসংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা দিয়েছেন।
সংবর্ধনা ও শুভেচ্ছা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের শ্রম ও জনশক্তিবিষয়ক সম্পাদক মো: হাবিবুর রহমান সিরাজ। এ সময় জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর উত্তর-দক্ষিণসহ জাতীয় ইউনিয়ন, বেসিক ইউনিয়ন, ক্র্যাফট ফেডারেশন, বিভিন্ন জেলা, মহানগর, থানা ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (১৩৯৯০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (৮৯৭৬)আজারবাইজানে ঢুকেছে তুর্কি জঙ্গিবিমান; যৌথ মহড়া শুরু (৮৯৭৫)হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৮৯৩৬)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৬৬৬)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৬৭৫৭)লিবিয়া ইস্যুতে তুরস্ক ও আমিরাতের মধ্যে তুমুল বাগযুদ্ধ (৬৬৭৬)অবশেষে ১৪ লাখ টাকায় বিক্রি হলো সেই ‘ভাগ্যরাজ’ (৬৬৬৯)ভারত-চীন সীমান্তের নতুন স্থানে চীনা বাহিনীর অবস্থান, আতঙ্কে ভারত (৫৫০৮)সংকটের মাঝেও কেন স্বর্ণের দিকে ছুটছেন ভারতীয়রা (৫৪০৩)