২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বুলবুল সরওয়ার চিকিৎসা সহায়তা ফান্ড

-

পাঠক নন্দিত কবি-লেখক বুলবুল সরওয়ার দু’বছর আগে ব্রেইন-স্ট্রোক করেছেন। প্রতি মাসেই তার চিকিৎসা ব্যয় ৩০,০০০৳ (ত্রিশ হাজার টাকা)। দীর্ঘ দিন চিকিৎসা ব্যয় চালিয়ে কবির পরিবার এখন নিঃস্বপ্রায়। এ অবস্থায় তার চিকিৎসা চালানো তার পরিবারের প্রায় অসম্ভব হয়ে ওঠেছে।

এই প্রেক্ষাপটে লেখকের ভক্ত, পাঠক ও ভালোবাসার মানুষদের পক্ষ থেকেই কবিপত্নীর অনুমতি সাপেক্ষে একটি সহায়তা ফান্ড গঠন করা হয়েছে। এর মাধ্যমে শুধুই একজন সৃজনশীল মানুষকে সু-চিকিৎসা প্রদানের মাধ্যমে সহায়তা করতে চাওয়া হচ্ছে। আশা করি দেশের জনগণ এই সৃজনশীল মানুষের চিকিৎসা সহায়তায় হাত বাড়িয়ে দেবেন।

চিকিৎসা সহায়তায় সহায়তার জন্য...
০১৭৩২৯৪১৪১৮ (বিকাশ নম্বর)
(দিলরুবা মনোয়ার-কবিপত্নী)


আরো সংবাদ



premium cement
ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে

সকল