২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বরকতউল্লাহ‘র মৃত্যুতে ডাঃ জাফরুল্লাহর শোক

ডাঃ জাফরুল্লাহ চৌধুরী - ছবি : সংগৃহীত

এক সময়ের জনপ্রিয় প্রযোজক এবং বাংলাদেশ টেলিভিশনের সাবেক মহাব্যবস্থাপক, চ্যানেল ওয়ান ও বর্তমান বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান মোঃ বরকতউল্লাহ করোনায় আক্রান্ত হয়ে গ্রীন লাইফ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সোমবার সকাল সাড়ে ৯টায় তিনি মারা যান। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন গণস্বাস্থের ট্রাস্টি ডাঃ জাফরুল্লাহ চৌধুরী।

গণস্বাস্থ্য কেন্দ্রের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত জাহাঙ্গীর আলম মিন্টু স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় তিনি বলেন, আমি শোকাভিভূত, বাংলাদেশের সংস্কৃতিতে তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে। এ খ্যাতিসম্পন্ন ব্যক্তি গণমাধ্যমকে আজীবন জনগণের কাছে পৌঁছে দেয়ার কাজ করে গেছেন। বাংলাদেশের ঔষধনীতি প্রণোয়নেও মরহম বরকতউল্লাহ জনগণের অধিকার আদায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তার মৃত্যুতে দেশ ও জাতির জন্য অপূরণীয় ক্ষতি হলো।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, বাংলাদেশের সংস্কৃতি অঙ্গনে তার প্রযোজিত নাটক এবং মানুষের কল্যাণে ও বিভিন্ন গণমাধ্যমের মান উন্নয়নের কাজ ইতিহাসে স্মরণীয় হয়ে আছে এবং থাকবে।

দেশের এ গুণী টিভি ব্যক্তিত্ব নাটক প্রযোজক, অনুষ্ঠান প্রধান, লেখক-গবেষক মোঃ বরকতউল্লাহ রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারবর্গ, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি ডাঃ জাফরুল্লাহ চৌধুরী সমবেদনা জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক

সকল