০১ জুন ২০২০

বগুড়ার ছাত্রলীগ নেতার মৃত্যু, পরিবারের দাবী হত্যা

বগুড়ার ছাত্রলীগ নেতার মৃত্যু, পরিবারের দাবী হত্যা - সংগৃহীত

বগুড়ার শাজাহানপুরে নূর আলম (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১০ টার দিকে একটি অজ্ঞাতনামা সিএনজি চালিত অটোরিক্সায় করে তার লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহতের স্বজনদের দাবি নূর আলমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল আজিজ মন্ডল জানান, শনিবার সকালে সিএনজিতে করে নূর আলম নামের ওই যুবককে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সিএনজিতে চালক ছাড়া নিহতের সঙ্গে অন্য কেউ ছিল না। হাসাপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সে শাজহানপুর উপজেলার গন্ডগ্রাম সারিয়াকান্দিপাড়া গ্রামের আবদুল মজিদ সরকারের ছেলে।

নিহতের পিতা আবদুল মজিদ সরকার জানান, আমার ছেলে নূর আলমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এলাকার একটি মামলাকে কেন্দ্রে করে ২৫ মার্চ থেকে নূর আলম বগুড়া শহরের লতিফপুর মধ্যপাড়া গ্রামের একটি ছাত্রাবাসে পলাতক ছিল । গত ২৭ মার্চ রাতেও তার সাথে আমার ফোনে কথা হয়। শনিবার সকালে লোকমুখে তার নিহতের খবর পাই। একটি সিএনজিচালিত অটোরিক্সায় করে তার লাশ মেডিকেলে পাঠিয়ে দেওয়া হয়েছিল।

শাজাহানপুর থানার ওসি মো. আজিম উদ্দীন জানান, লাশের ময়না-তদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রকৃত কারণ জানা যাবে। হত্যার অভিযোগ পরিবার করতেই পারে। তবে আমরা শুনেছি অতিরিক্ত মদ্যপান করায় নূর আলম মারা গেছে। বিষয়টি নিয়ে তদসন্ত চলছে।


আরো সংবাদ