০৭ এপ্রিল ২০২০

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় জাতীয় হ্যান্ডবল দলের খেলোয়ার নিহত

সোহানুর রহমান সোহান - ছবি : ইউএনবি

ছুটি কাটাতে গ্রামের বাড়ি গিয়ে পৃথিবী থেকে ছুটি নিয়ে নিয়েছেন জাতীয় হ্যান্ডবল দলের খেলোয়ার সোহানুর রহমান সোহান।

শুক্রবার সকালে কুষ্টিয়ার দৌলতপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সোহান ও তার বন্ধু সোলাইমান হোসেন জয় দুজনই মারা যান।

জানা যায়, সকাল ১১টার দিকে উপজেলার হোসেনাবাদ বাজারে স্যালো ইঞ্জিনচালিত গাড়ির সাথে সোহানদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজনই মারাত্মকভাবে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে জয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে মারা যান সোহান।

সোহান দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের বাহিরমাদী গ্রামের কালু মন্ডলের ছেলে এবং তার বন্ধু জয় একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: তাপস কুমার সরকার জানান, গুরুতর আহত অবস্থায় দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাদের মধ্যে সোহানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছিল এবং জয় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই মারা যান।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)