৩০ সেপ্টেম্বর ২০২০

পূর্ণ বিশ্রামে সৌদি বাদশাহ সালমান

বাদশাহ সালমান - ছবি : সংগৃহীত

স্বাস্থ্যজনিত কারণে পূর্ণ বিশ্রামে গেছেন সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ আল সৌদ। গলব্লাডারে অস্ত্রোপচারের পর বৃহস্পতিবার তিনি লোহিত সাগর মেগাসিটিতে এই অবসর কাটাতে যান।

সম্প্রতি স্বাস্থ্য নিয়ে নানা গুজব চলছিল ৮৪ বছর বয়সী এই আরব নেতার।

সৌদির রাষ্ট্রীয় গণমাধ্যম সৌদি প্রেস এজেন্সি বৃহস্পতিবার এক বিবৃতিতে জানায়, বাদশাহ সালমান নিওম মেগাসিটিতে পৌঁছেছেন, সেখানে তিনি বিশ্রামে থাকবেন।

রাষ্ট্রীয় টেলিভিশনে এক ফুটেজে দেখানো হয়, বাদশাহ প্লেন থেকে নামার জন্য একটি এস্কেলেটরে দাঁড়িয়ে আছেন। সেটি পরে তাকে গাড়িবহরের কাছে নিয়ে যায়। আর বাদশাহ গাড়িতে ওঠার পর বহর নিওমে প্রাসাদের দিকে চলে যায়।

সূত্র : গালফ নিউজ ও এএফপি


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)