০৬ জুন ২০২০

আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স

সংযুক্ত আরব আমিরাতের বাসিন্দারা তাদের বাড়ির বারান্দায় দাঁড়িয়ে জাতীয় সংগীত গাইছেন– এমন দৃশ্য দেখে আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান। সৌদি সংবাদ মাধ্যম আল আরাবিয়া বুধবার এ তথ্য প্রকাশ করে। 

তিনি বলেন, আল্লাহ অবশ্যই আপনাদের সুরক্ষা দেবে। আপনারা যে দেশে বসবাস করেন, সেই দেশকেও রক্ষা করবেন। কারণ আপনারা এই দেশের নাগরিকদের মতোই অনুগত। এই অবস্থা অত্যন্ত নিরাপদেই আমরা অতিক্রম করতে পারব।

দেশজুড়ে জীবাণুমুক্তকরণ কর্মসূচিতে স্বাস্থ্য সহায়তাকর্মীদের সঙ্গে সংহতি ও কৃতজ্ঞতা প্রকাশ বারান্দায় দাঁড়িয়ে জাতীয় সংগীত গেয়েছেন সংযুক্ত আরব আমিরাতের নাগরিক ও অধিবাসীরা। গত ২৬ মার্চ থেকে এ কর্মসূচি শুরু হয়েছে। চলবে আগামী ৫ এপ্রিল পর্যন্ত। বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের লাগাম ধরতেই আমিরাত সরকার এমন উদ্যোগ নিয়েছে।

উল্লেখ্য, দেশটিতে ৬৬৪ জন কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন। এতে মৃত্যু হয়েছে ছয়জনের। সূত্র : আল আরাবিয়া


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv