২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঢামেক করোনা ইউনিটে ৫৩ দিনে ৮১৫ জনের মৃত্যু

-

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৫৩ দিনে ৮১৫ জনের মৃত্যু হয়েছে । গত ২৪ ঘণ্টায় আরো ১৫ জন মারা গেছেন। তাদের মধ্যে করোনাভাইরাস পজিটিভ তিনজন পুরুষের এবং অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা যান। ঢামেক হাসপাতালে ২ মে থেকে শুরু করা করোনা ইউনিটে গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টা পযর্ন্ত করোনা ইউনিটে নারী ও পুরুষ মিলে ৮১৫ জন মারা গেছেন। তাদের মধ্যে ১৯৬ জন করোনা আক্রান্ত হয়ে মারা যান।
ঢামেক হাসপাতালের মর্গ অফিসের ওয়ার্ড মাস্টার আবদুল গফুর বৃহস্পতিবারে বিকেলে এই মৃত্যুর বিষয়গুলো নিশ্চিত করে তিনি বলেন গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন করে আরো ১৫ জন মারা গেছেন । তাদের মধ্যে তিনজন পুরুষ করোনা পজিটিভে মারা যান। তিনি আরো বলেন, জুন মাসে মৃতের সংখ্যা ৪১৮ জন এর মধ্যে ১১১ জনের পজিটিভ ।
তিনি বলেন, এই হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য শিশু করোনা ইউনিটসহ তিনটি ইউনিট চালু করা হয়েছে। এখানে রোগী ভর্তি ও চিকিৎসা জন্য ২৪ ঘণ্টাই খোলা রয়েছে। করোনা রোগী ভর্তি এবং মৃত্যুর সংখ্যা প্রতি দিনই আপডাউন করছে। করোনা ইউনিটে সার্বক্ষণিক রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন, হাসপাতাল কর্তৃপক্ষসহ ডাক্তার, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা। যারা করোনাভাইরাসে উপসর্গ নিয়ে মারা গেছেন, তাদের মৃতদেহগুলো আত্মীয়স্বজনের কাছে প্রর্যায়ক্রমে হস্তান্তর করা হয়েছে। আর করোনা পজিটিভে যারা মারা গেছেন সেসব মৃতদেহগুলো করোনা বিধি মোতাবেক তাদের আত্মীয়স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে ।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল