২৫ অক্টোবর ২০২০

জীবননগরে নগদ টাকাসহ ৭ জুয়াড়ি গ্রেফতার


চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ জুয়াবিরোধী অভিযান চালিয়ে সাত জুঁয়াড়িকে গ্রেফতার করেছে। শনিবার রাতে নগদ অর্থ ও জুয়া খেলার সরাঞ্জামদিসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জুয়াড়িরা হল- উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদা গ্রামের মৃত খুনকার মণ্ডলের ছেলে বাবু (৪৫), মৃত রুস্তম মণ্ডলের ছেলে শাহজান (৪০), তোফান মণ্ডলের ছেলে হারুন (৩০), কাশেম শেখের ছেলে টিটটো (২৭), জামাল উদ্দিনের ছেলে সেলিম উদ্দিন (৩৯), সাবন আলীর ছেলে অহিদুল (২২) ও শম্ভু দাসের ছেলে রিপন দাস (২৫)।

জীবননগর থানার এসআই আনিসুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শনিবার রাত সাড়ে নয়টার দিকে সেনেরহুদা মাঠের মধ্যে একদল জুঁয়াড়ি জুয়া খেলছে। পরে আমি, এসআই বাবুল ইসলাম, আমির হোসেন, ফকির ফেরদোস, এএসআই কামরুজ্জামান, আহসান হাবিব, সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ উপজেলার উথলী বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করি। এসময় কৌশলে সাতজন জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি জুয়ার বোর্ড, তিন প্যাকেট তাস ও নগদ ৬ হাজার ২২০ টাকা উদ্ধার করা হয়।

জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে জুয়াবিরোধী অভিযান চালিয়ে সাতজন জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা এলাকায় চিহ্নিত পেশাদার জুয়াড়ি। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করা হয়েছে।


আরো সংবাদ