১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সাতক্ষীরায় গৃহবধূকে পিটিয়ে হত্যা

-

তালা উপজেলার মহান্দি গ্রামে স্বামীকে মারধর করার প্রতিবাদ করায় এক গৃহবধূকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে।

নিহত নাসিমা বেগম (৪৫) ওই গ্রামের নাজের শেখের স্ত্রী।

নিহতের ননদ শাহানারা বেগম জানান, ১৮ আগস্ট মহান্দি বাজারে নাজের শেখকে মারধর করেন প্রতিবেশী করিম মোড়লের ছেলে মনিরুল মোড়ল ও নরিম মোড়লের ছেলে মিন্টু মোড়ল। ঘটনার জেরে সোমবার দুপুরে মনিরুল ও মিন্টুর সাথে নাসিমার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেন মনিরুল ও মিন্টুরা।

পরে এলাকার লোকজন নাসিমাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়। সেখান থেকে বাড়ি আনার পর মঙ্গলবার সকালে নাসিমা মারা যান।

ময়নাতদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনায় মঙ্গলবার সকালে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেহেদী রাসেল।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল