২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শরণখোলায় মোবাইলের শো-রুম থেকে ১০ লাখ টাকার মোবাইল চুরি

শরণখোলায় মোবাইলের শো-রুম থেকে ১০ লাখ টাকার মোবাইল চুরি - ছবি : নয়া দিগন্ত

বাগেরহাটের শরণখোলায় একটি মোবাইলের শো-রুমে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার রায়েন্দা বাজারে এ চুরির ঘটনা ঘটে।

বৃহস্পতিবার রাতে চোর চক্র উপজেলা সদর রায়েন্দা বাজারের রুবেল টেলিকম নামের একটি শো-রুমের শার্টার কেটে বিভিন্ন ব্র্যান্ডের প্রায় ১০লাখ টাকা মূল্যের মোবাইল ফোন সেট নিয়ে যায়। এ ব্যাপারে ওই শো-রুমের মালিক মো: রুবেল হোসেন জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে দোকান বন্ধ করে তিনি বাসায় যান। শুক্রবার সকাল ৯টায় দোকানে এসে দেখেন শার্টার কাটা এবং ভেতরে ডিসপ্লে শোকেজগুলো ফাঁকা। চোরেরা অপো, নোকিয়া, স্যামসাং, সাওমি, সিম্ফনি ব্র্যান্ডের ৪২টি অ্যান্ড্রয়েড ফোন নিয়ে গেছে। যার মূল্য প্রায় ১০লাখ টাকা। এ্যাপারে শরণখোলা থানায় অভিযোগ করেছেন তিনি।

শরণখোলা থানার সেকেন্ড অফিসার (উপ-পরিদর্শক) এসএম আবুল বাশার জানান, খবর পেয়ে তিনি দোকান পরিদর্শন করেছেন। চুরির রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। এব্যাপারে বাজারের পাহারাদারদের জিজ্ঞাসাবাদ করা হবে।

এ ব্যাপারে শরণখোলা থানার অফিসার ইন চার্জ এস কে আব্দুল্লাহ আল সাইদ জানান, ইতিমধ্যে কিছু চিহ্নিত চোরকে গ্রেফতার করা হয়েছে। চুরি প্রতিরোধে পুলিশের পাশাপাশি কমিউনিটি পেট্রোলিং নিশ্চিত করতে জনসচেনতা সৃষ্টির ব্যাবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement