০৯ জুলাই ২০২০

ঝিনাইদহে মুয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা

-

ঝিনাইদহে পাটক্ষেত থেকে সোহেল রানা নামের মসজিদের এক মুয়াজ্জিনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার সকালে সদর উপজেলার বানিয়াবহু গ্রামের মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সোহেল রানা কোটচাঁদপুর উপজেলার সাব্দালপুর গ্রামের বকতিয়ার আলীর ছেলে। তিনি কালীগঞ্জের চাপালী মসজিদের মুয়াজ্জিন ছিলেন।

পুলিশ জানায়, বানিয়াবহু গ্রামের মাঠের একটি পাটক্ষেতে এক যুবকের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশের ধারণা, অন্য কোথাও থেকে ধরে এনে তাকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা কেন এ হত্যাকান্ড ঘটিয়েছে তা জানাতে পারেনি পুলিশ।


আরো সংবাদ

টঙ্গীতে স্বামী হত্যার দায় স্বীকার করলো ঘাতক স্ত্রী কাজিপুরে গলা টিপে বড় ভাইকে হত্যা অতিরিক্ত দুই মাসের বেতন পাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা করোনার পাশাপাশি বন্যা দুর্গত মানুষের প্রতিও দৃষ্টি দিতে হবে : নেজামে ইসলাম পার্টি পাখির খাঁচা তৈরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু শ্রীলঙ্কায় করোনায় মৃত মুসলিমদের লাশ পুড়িয়ে ফেলার ঘটনার নিন্দা জমিয়তের লন্ডনে বিসিবি সভাপতির শরীরে সফল অস্ত্রোপচার হোম আইসোলেশনে যে কাজগুলি অবশ্যই করবেন মাও: আব্দুল হালিম পাটোয়ারীর ইন্তেকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক যুক্তরাষ্ট্রে একদিনে করোনায় আক্রান্ত প্রায় ৬২ হাজার বছরে সাপের কামড়ে ৬ হাজার মানুষের মৃত্যু

সকল