১০ এপ্রিল ২০২০

জনগণ অগণতান্ত্রিক সরকারের পরির্বতন চায় : রবি

বৃহস্পতিবার ধানের শীষের গণসংযোগকালে হাত উচু করে সমর্থকদের উদ্দেশে সালাম বিনিময় করছেন রবি - ছবি : নয়া দিগন্ত

জনগণ অগণতান্ত্রিক সরকারের পরিবর্তন চায় বলে মন্তব্য করেছেন শেখ রবিউল আলম রবি। তিনি আগামি ২৯ মার্চ অনুষ্ঠিতব্য ঢাকা-১০ সংসদীয় আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী।

রবি বলেন, ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে আমি তাদের সাথে কথা বলেছি। জনগণ অগণতান্ত্রিক সরকারের পরির্বতন চায়। রাষ্ট্র ব্যবস্থাপণার সাথে যারা জড়িত তাদের গ্রহণযোগ্যতা নিয়ে জনগণের প্রশ্ন আছে।

বৃহস্পতিবার ধানের শীষের গণসংযোগকালে তিনি বলেন, ‘জনগণ ভোট দিতে চায়। তারা ভোট দেবার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। আমি তাদের অধিকার আদায়ে সোচ্চার হবো, সজাগ থাকবো। রাষ্ট্রের মালিকানা জনগণের কাছে ফিরিয়ে দেয়া ও এলাকার উন্নয়নের বিষয়ে শঙ্কাহীনভাবে জাতীয় সংসদে ভূমিকা রাখবো।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউদ্দীনের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘণের অভিযোগ তুলে বিএনপি প্রার্থী শেখ রবি বলেন, নির্বাচন কমিশন আমাদেরকে বিপুল লোকবল নিয়ে গণসংযোগের জন্য প্রত্যেককে পাঁচ দিনের একটি বিধি করে দিয়েছে। কিন্তু আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী তার কিছুই মানছেন না। অবৈধভাবে ব্যানার-পোস্টার লাগিয়েছেন। প্রতিদিনই হাজার হাজার কর্মী-সমর্থক নিয়ে প্রচারণা চালাচ্ছেন। আমিও চাইলে প্রতিদিনই ব্যাপক শোডাউন দিতে পারি। বিএনপি জনগণের দল। শোডাউন দেয়া মুহূর্তেও ব্যাপার। আমি নিয়ম মেনে গণসংযোগ চালাচ্ছি। তবে এটা ঠিক যে আমার প্রচারণায় সাধারণ ভোটারদের উপস্থিতি বাড়ছে।

গণসংযোগটি ধানমন্ডির বাংলাদেশ মেডিকেলের সামনে থেকে শুরু করে ১৫ নম্বর ওয়ার্ড এবং নিউমার্কেট থানাধীন ১৮ নম্বর ওয়ার্ডে এসে নির্বাচনী গণসংযোগ শেষ করেন। এসময় নির্বাচনী প্রচারণার পাশাপাশি জনগণের মধ্যে করোনা ভাইরাস নিয়ে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করেন দলটির নেতাকর্মীরা।


আরো সংবাদ