২৬ অক্টোবর ২০২০

ইন্দোনেশিয়ার দূতাবাস কর্মকর্তার রহস্যজনক মৃত্যু

সিটি হারওয়ানসইয়া - ছবি : সংগৃহীত

ঢাকায় ইন্দোনেশিয়ার দূতাবাসের একজন প্রশাসনিক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু হয়েছে। সিটি হারওয়ানসইয়া নামের ২৮ বছর বয়সী এই মহিলা কর্মকর্তার লাশ রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়েছে।

এ ব্যাপারে ইউনাইডেট হাসপাতালের কমিউনিকেশন বিভাগের প্রধান ড. শাগুফা আনোয়ার নয়া দিগন্তকে জানান, রোগী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাননি। আজ (বৃহস্পতিবার) তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। দূতাবাসের অনুরোধে লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি গুলশান থানাকে অবহিত করেছে।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা জানান, দূতাবাস কর্মকর্তার মৃত্যুর কারণ আমাদের কাছে অস্পষ্ট। লাশটির ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

এদিকে গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে ইন্দোনেশিয়ার দূতাবাসের প্রশাসনিক কর্মকর্তার অকাল মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. আব্দুল মোমেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ড. মোমেন ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত রিনা পি. সুমারনোকে ফোন করে বিস্তারিত খোঁজখবর নিয়েছেন। এ বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে যাবতীয় সহায়তার আশ্বাস দেন তিনি। রাষ্ট্রদূত রিনা তার পরলোকগত সহকর্মীর খোঁজখবর নেয়ার জন্য বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানান।


আরো সংবাদ