২৯ মার্চ ২০২০

ঢাকায় পাকিস্তান দিবস উদযাপিত

ঢাকাস্থ পাকিস্তান হাইকমিশন অনাড়ম্বরভাবে পাকিস্তান দিবস উদযাপন করেছে। পাকিস্তানের সংবিধান অনুমোদনের ৮০তম বার্ষিকী উপলক্ষ্যে এই দিবস উদযাপন করা হয়।

দিবসটি উপলক্ষ্যে ঢাকাস্থ পাকিস্তান হাইকমিশনে পতাকা উত্তোলন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন পাকিস্তানি কূটনীতিকগণ। অনুষ্ঠানে হাইকমিশনার এইচ. ই. ইমরান আহমেদ সিদ্দিকী পাকিস্তানের জাতীয় পতাকা উত্তোলনকালে দেশটির জাতীয় সংগীত বাজানো হয় এবং পাকিস্তানের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী পাঠ করা হয়।

এদিকে বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানি হাইকমিশনার পাকিস্তান দিবসের এই শুভক্ষণে পাকিস্তানিদের অভিনন্দন জানান। তিনি দেশটির জাতির পিতা ক্বাইদ আযম মুহাম্মদ আলী জিন্নাহর উত্থাপিত ‘নিষ্ঠা, ঐক্য ও শৃঙ্খলা’ নীতি অনুসরণ করার প্রয়োজনীয়তার উপর জোর দেন। তিনি বলেন, ২৩শে মার্চ আমাদের প্রিয় দেশকে সেবা করার দৃঢ় সংকল্প পুর্ণব্যাক্ত ও পুনর্সজ্জনের দিন। বিজ্ঞপ্তি


আরো সংবাদ

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২৪)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬৩)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৯)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৪)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৮)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৯০১)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)