২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


সড়ক দুর্ঘটনায় তুরাগ থানার ওসি নিহত

দুর্ঘটনায় নিহত তুরাগ থানার ওসি (তদন্ত) মো: শফিউল্লাহ ওরফে শফি - ছবি : সংগৃহীত

রাজধানীর তুরাগ থানার ওসি (তদন্ত) মো: শফিউল্লাহ ওরফে শফি পেশাগত দায়িত্ব পালন শেষে নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাসায় ফেরার পথে প্রাইভেটকারের সাথে একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন।

সোমবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার পুড়িন্দা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ডিএমপি’র তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মেহেদী হাসান মঙ্গলবার বাসস’কে জানান, সোমবার রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে মো: শফিউল্লাহ তুরাগ থানা থেকে বের হয়ে নিজের একটি প্রাইভেটকার নিয়ে নারায়ণগঞ্জের পুড়িন্দা বাজার এলাকায় নিজের বাসায় ফিরছিলেন।

এ সময় তাকে বহনকারী প্রাইভেটকারটি পুড়িন্দা বাজারে পৌঁছালে দ্রুতগতিতে আসা একটি পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান শফিউল্লাহ। এ সময় আহত হন তার গাড়িচালক মো: সাগর। পরে দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যানটিকে হাইওয়ে পুলিশ আটক করেছে।

মেহেদী হাসান জানান, মো: শফিউল্লাহ ২০০৫ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে উপ-পরিদর্শক হিসেবে যোগদান করেন। তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার পুড়িন্দা গ্রামের আজিজুল হকের ছেলে। তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

শফিউল্লাহর আত্মীয় মো: নাসিম জানান, তার বড় মেয়ে সুচি চতুর্থ শ্রেণিতে পড়ে, মেজো মেয়ে জান্নাত প্রথম শ্রেণিতে পড়াশোনা করে। আর সাড়ে তিন বছরের একটি ছেলেসন্তান রয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে বাংলাদেশী নেতৃবৃন্দের শোক নিরবচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিতে জাইকা ও বিদ্যুৎ বিভাগের কর্মশালা প্রেসিডেন্ট রাইসি নিহত টি স্পোর্টস-জি টিভি নয়, বাংলাদেশ-যুক্তরাষ্ট্র ম্যাচ সরাসরি দেখাবে অন্য চ্যানেল ইরানের নিহত পররাষ্ট্রমন্ত্রী সম্পর্কে যা জানা যাচ্ছে প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে জাতিসঙ্ঘ মহাসচিবের শোক চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৫.৮২ শতাংশ ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের পরিবর্তনের নজর রাখবে পাশ্চাত্যের দেশগুলো ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনার উপর গুরুত্বারোপ রাষ্ট্রদূত ড. মনিরুলের নারীর জীবনমান উন্নয়নে পাশে থাকার অঙ্গীকার জাতিসঙ্ঘের আবাসিক প্রতিনিধির রাইসির স্মরণে জাতিসঙ্ঘে এক মিনিট নীরবতা পালন

সকল