২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


সালথায় স্কুলছাত্রে আত্মহত্যা

- ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের সালথায় মো: জুনায়েদ ফকির (৭) দ্বিতীয় শ্রেণির ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার সকাল ১১টায় নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে জুনায়েদ। জুনায়েদ কাউলিকান্দা কুরবান ফকিরের ছোট ছেলে।

জুনায়েদ ফকির স্থানীয় একটি কিন্ডার গার্টেনের দ্বিতীয় শ্রেণির ছাত্র। তার বাবা কুরবান ফকির প্রায় সাত বছর ধরে মালয়েশিয়ায় আছেন।

পরিবার সূত্রে জানা যায়, আগামীকাল (শনিবার) স্কুলে পরীক্ষা তাই সকালে জুনায়েদ ফকিরকে লেখা পড়া করতে বলেন মা। সকাল ১০টার দিকে লেখাপড়া শেষ হলে জুনায়েদের মা তাকে একটু খেলতে বলেন।

জুনায়েদের বড় ভাই ইয়ার মাহমুদ বলেন, আমি ঘরে ঢুকে দেখি জুনায়েদ ঘরের আড়ার সাথে ঝুলছে। আমি চিৎকার দিলে আমার মা আসেন। পরে স্থানীয়দের সহযোগিতায় লাশ নিচে নামাই।

জুনায়েদের দাদি তছিরন বেগম জানিয়েছে, জুনায়েদ বদ মেজাজি ছিল। সে মাঝে মধ্যেই একা একা চৌকির নিচে অথবা ঘরের চাঙ্গে আত্মগোপনে যেত, আবার বেরিয়ে আসতো।

জুনায়েদের ফুফু নিলুফা বেগম জানান, প্রায় এক বছর আগে জুনায়েদ নিজের খৎনা দেয়ার জন্য পরিবারকে প্রচুর চাপ দেয় এবং নিজেই ছুরি দিয়ে খৎনা করতে যায়। সে পরিবারকে বলে একটা গরু জবাই দিতে হবে।

খবর পেয়ে ছুটে যান সালথা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: ওয়াদুদ মাতুব্বর।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আত্মহত্যার কারণ জানা যায়নি।

সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) আসিকুজ্জামান জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement