২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সখীপুরে আ’লীগের মেয়র প্রার্থীসহ ২ কাউন্সিলরকে জরিমানা

-

টাঙ্গাইলের সখীপুরে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও দুই কাউন্সিলরকে ৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা এ জরিমানা করেন।

রোববার রাত ৯টার পরে পৌরসভার কাউন্সিলর প্রার্থী ২ নং ওয়ার্ডের এখলাছ হায়াত সরোয়ার ও ৯ নং ওয়ার্ডের আবু সাঈদকে নির্বাচনী
ক্যাম্পের ভিতরে ভোটারদের আপ্যায়নের দায়ে দুই হাজার টাকা করে চার হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে একই রাতেই নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে মোটরসাইকেল শোভাযাত্রা বের করার দায়ে মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদকে পাঁচ হাজার টাকা জরিমানা করে।

আদালত পরিচালনাকারী ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা বলেন, নির্বাচন আচরণ বিধি লঙ্ঘনের দায়ে মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদকে পাঁচ হাজার ও দুই কাউন্সিলর প্রার্থীকে দুই হাজার করে চার হাজার টাকা জরিমানা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল