০৮ মার্চ ২০২১
`

সোনারগাঁওয়ে মাদকসহ গ্রেফতার ২ কারবারি

সোনারগাঁওয়ে মাদকসহ গ্রেফতার ২ কারবারি - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাদক পাচার করার সময় দুই কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। শুক্রবার সকালে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁও এলাকায় অভিযান চালায় র‌্যাব-১১-এর সদস্যরা। এ সময় ১৪ কেজি গাঁজাসহ মোটরসাইকেলটি জব্দ করা হয়। একইসাথে পাচারকারী দুই কারবারিকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১-এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী শুক্রবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

জসিম উদ্দীন চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁওয়ের আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে শুক্রবার সকাল ৮টার দিকে একটি চেকপোস্ট বসানো হয়। এ সময় কুমিল্লা থেকে ঢাকাগামী একটি মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে অবৈধ মাদকদ্রব্য পাচারের সময় মো: মেহেদী মজুমদার মনির ও মো: এবাদুল্লাহ গাজী নামের দুই কারবারিকে গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি মোটরসাইকেল, দুটি ব্যাগ ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামি মো: মেহেদী মজুমদার মনির কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন গজারিয়া এলাকার মো: আব্দুল মান্নানের ছেলে এবং মো: এবাদুল্লাহ গাজী নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন চর কিশোরগঞ্জ এলাকার মৃত একিন আলীর ছেলে।

গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘ দিন ধরে অবৈধভাবে মোটরসাইকেলযোগে অভিনব কায়দায় কুমিল্লা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা এনে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় বেচা-কেনা করে আসছিলেন। তারা মোটরসাইকেল আরোহীর ছদ্মবেশে নিজেদের ব্যবহৃত ট্রাভেল ব্যাগে গাঁজা ভর্তি অবস্থায় নিয়মিত পরিবহন করতেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা বলেন, তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘ দিন ধরে কুমিল্লা সীমান্ত দিয়ে গাঁজা প্রবেশ করান। পরে বিশেষ কৌশলে তা পরিবহন করে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে থাকেন।



আরো সংবাদ


অভ্যুত্থানের প্রতিবাদে মিয়ানমারে চলছে ধর্মঘট ঢাবিতে স্নাতক ১ম বর্ষ ভর্তির আবেদন শুরু বিকেলে জনগণের আস্থার প্রতিদান দিতে পারিনি : দুদকের বিদায়ী চেয়ারম্যান প্রথমবার ব্রকলি চাষে হাসি ফুটেছে কৃষকের মুখে আফগানিস্তানে তালেবান হঠাৎ আক্রমণাত্মক হয়ে উঠতে পারে : যুক্তরাষ্ট্রের সতর্কতা জর্ডানে মন্ত্রিসভায় পরিবর্তন : নতুন ৬ মন্ত্রী নিয়োগ বগুড়ায় আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষের আশঙ্কায় ১৪৪ ধারা জারী সৌদির তেল বন্দরে ক্ষেপণাস্ত্র হামলা : জ্বালানি মন্ত্রণালয় সাতক্ষীরায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ফরাসি বিলিয়নিয়ার এমপি পরমাণু সমঝোতা পুনর্বহাল করতে যুক্তরাষ্ট্রের সাথে আলোচনায় প্রস্তুত রাশিয়া

সকল