২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


বালিয়াকান্দিতে ব্যবসায়ী হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার

বালিয়াকান্দিতে ব্যবসায়ী হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার - সংগৃহীত

রাজবাড়ী বালিয়াকান্দিতে নিখোঁজের ৪দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধারের ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ। বুধবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত উজ্জল শেখ, শুভাশীষ মন্ডল, রাশেদ শেখ, দিপক মন্ডল, লক্ষি মন্ডল ও মিঠুন চক্রবর্তীকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

এরআগে ১ জানুয়ারি শুক্রবার উপজেলার জঙ্গল ইউনিয়নের ঢোলজানি গ্রামের কাচামাল ব্যবসায়ী ওমর আলী নিখোঁজ হন। পরে অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করে তার স্বজনরা। পরে রোববার একই গ্রামের একটি ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন কুমার আদিত্য বলেন, হত্যা মামলায় ৬ জনকে গ্রেফতারের পর তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। এদের মধ্যে তিনজন ওয়ারেন্টভুক্ত আসামী ও তিনজনকে সন্দেহজনকভাবে আটক করা হয়েছে

রাজবাড়ী পুলিশ সুপার এম. এম শাকিলুজ্জামান বলেন, এ হত্যা মামলার ক্লু উদঘটনে পুলিশ কাজ করছে। ইতোমধ্যে পুলিশ ৬ জনকে আটক করেছে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল