২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে চালকসহ দুইজনের মৃত্যু

টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে চালকসহ দুইজনের মৃত্যু - সংগৃহীত

টাঙ্গাইলে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে চালকসহ দুইজন নিহত ও আটজন আহত হয়েছেন। সোমবার সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রসুলপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার তেলিয়া গ্রামের আজহার আলীর ছেলে বাসের সুপারভাইজার শাহ আলম হোসেন সেলিম (২৫) ও বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার নরুল্যাপুর গ্রামের নুর ইসলাম শেখের ছেলে ট্রাক চালক মিজানুর রহমান শেখ (২৮)।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মতিউর রহমান জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুরে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়।

এতে ট্রাকের চালক ও বাসের সুপারভাইজার ঘটনাস্থলেই প্রাণ হারান। এ সময় বাসের অন্তত আটজন যাত্রী আহত হন। তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।


আরো সংবাদ



premium cement
ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু বেনাপোলে সামুদ্রিক মাছের ট্রাকে ৪৭০ কেজি চিংড়ি আটক তাপমাত্রা ছাড়িয়েছে ৪৩ ডিগ্রি, লোডশেডিং রেকর্ড ৩২০০ মেগাওয়াট

সকল