১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রায়পুরায় বিদ্যুৎপৃষ্টে দুই ছাত্রের মৃত্যু

রায়পুরায় বিদ্যুৎপৃষ্টে দুই ছাত্রের মৃত্যু - নয়া দিগন্ত

নরসিংদীর রায়পুরা পৌরসভা এলাকায় সোলার স্টিক লাইট বিদ্যুৎপৃষ্ট হয়ে রায়হান মোল্লা (২০) ও দিদার মিয়া (১৭) নামে দুই ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার আনুমানিক দুপুর ১ টায় পৌর এলাকার মহিষমারা গ্রামে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। নিহত ও আহতরা সবাই উপজেলার মহিষমারা গ্রামের বাসিন্দা।

জানাগেছে, রায়হান মোল্লা সৌদী প্রবাসী কাজল মোল্লার ছেলে ও রায়পুরা সরকারী কলেজের ১ম বর্ষের ছাত্র এবং দিদার মিয়া দুবাই প্রবাসী আমান উল্লার ছেলে ও সেরাজনগর এমএ পাইল মডেল উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থী ছিল।

আহতরা হলো, মৃত ফজলু মিয়ার ছেলে হাছান মিয়া (৩৩), আমিন মিয়ার ছেলে শামীম মিয়া (১৯) ও মুসা মিয়ার ছেলে কারি মিয়া (২০)।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের স্বজনরা জানান, পৌরসভার ৬নং ওয়ার্ডের মহিষমারা গ্রামে রাস্তার পাশে পৌরসভা কর্তৃক স্থাপিত একটি সোলার স্টিকে সূর্যেরে আলো কম পড়ায় স্থানীয়দের মতামতের ভিত্তিতে সোলার স্টিক সড়াতে (স্বেচ্ছাশ্রমের কাজে) উপরের বিদ্যুতের তারের সাথে স্পর্শ হলে এ দূঘর্টনা ঘটে। স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার দিদার মিয়াকে মৃত ঘোষণা করেন এবং রায়হান মোল্লাকে আশংকাজনক অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করেন। সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রায়হান এর মুত্যু হয় বলে খবর পাওয়া গেছে।

এ ব্যাপারে রায়পুরা থানার সেকেন্ড অফিসার এস আই দেব দুলাল বলেন, স্থানীয় কাউন্সিলর দুইজন নিহতের ঘটনা আমাকে জানিয়েছেন। বিষয়টি সরজমিনে জানতে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।


আরো সংবাদ



premium cement
শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ বিশ্ব স্বাস্থ্য সংস্থার বার্সাতে থাকার ব্যাপারে এখানো আত্মবিশ্বাসী জাভি বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ দেশের অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করুন : প্রধানমন্ত্রী তাহলে ব্যাংকে কি মাস্তান-মাফিয়ারা ঢুকবে : কাদেরকে রিজভী গাজা থেকে ইসরাইলের চতুর্থ লাশ উদ্ধার মাদরাসা শিক্ষার্থী থেকে মালয়েশিয়ার নামি বিশ্ববিদ্যালয়ের ভিপি বশির ইবনে জাফর মিরপুরে লাঠি হাতে নিয়ে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ ভালুকায় বৃদ্ধা সামর্থ বানুর মানবেতর জীবনযাপন

সকল