১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

- প্রতীকী ছবি

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী এলাকায় ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে রোববার ভোরে দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। নিহতরা হলেন- চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার বাসিন্দা মোশাররফ হোসেন (৮০) ও আমেনা বেগম (৬৫)।

ফরিদপুর হাইওয়ে পুলিশের করিমপুর থানার এসআই আব্দুর রহিম জানান, কামারখালী আড়পাড়া সরকারি প্রাইমারি স্কুলের কাছে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে মালবাহী ট্রাকের সাথে ধাক্কায় খায়। এতে মাইক্রোবাসটির দুজন যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত হন কমপক্ষে পাঁচজন। দুর্ঘটনায় আহতদের মধুখালী ও ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাইক্রোবাস ও ট্রাকটি জব্দ করা হয়েছে বলে জানান এসআই। ইউএনবি


আরো সংবাদ



premium cement
মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী

সকল