১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গোয়ালন্দে আ’লীগের ২ গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি

-

রাজবাড়ীর গোয়ালন্দে আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে বুধবার সকাল থেকে টানটান উত্তেজনা বিরাজ করছে। এর জের ধরে মানববন্ধন, দফায় দফায় বিক্ষোভ মিছিল ও মহাসড়ক অবরোধ করা হয়।

বুধবার দুপুরে দৌলতদিয়া-খুলনা মহাসড়কে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোস্তাফা মুন্সীর নৌকা প্রতীক বাতিলের দাবি ও টিকিয়ে রাখার দাবিতে মানববন্ধন, পাল্টা বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এ নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের কর্মসূচিকে কেন্দ্র করে গোয়ালন্দে টান টান উত্তেজনা বিরাজ করছে।

বুধবার দুপুরে ঢাকা খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলা পরিষদের সামনে আওয়ামী লীগের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অপরদিকে একই সময়ে মানববন্ধন কর্মসূচি প্রতিহতের চেষ্টা করে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী। তারা বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। পুলিশের বাধা উপেক্ষা করে আওয়ামী লীগের নেতাকর্মীরা মানববন্ধনস্থলে যেতে চাইলে পুলিশের সাথে তাদের ধস্তাধস্তি হয়। পরে নেতাকর্মীরা ঢাকা-খুলনা মহাসড়কের ওপর অবস্থান নিয়ে প্রায় এক ঘণ্টা যাবৎ যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

ঘণ্টাখানেক যানচলাচল বন্ধ হাবার পর ঢাকা-খুলনা মহাসড়কের ৬ কিমি যানজট সৃষ্টি হয়। মনোনয়ন বাতিলের দাবির মানববন্ধন শেষ হলে পুলিশের মধ্যস্থতায় আওয়ামী লীগের উভয় পক্ষের নেতাকর্মীরা সরে যায়। তবে এলাকায় পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল