১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


এমপির বিরুদ্ধে মানহানিকর পোস্ট, যুবক আটক

এমপির বিরুদ্ধে মানহানিকর পোস্ট, যুবক আটক - সংগৃহীত

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সরকার দলীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে ফেইসবুকে আপত্তিকর ও মানহানিকর পোস্ট দেওয়ায় কাউছার আহমেদ পলাশ (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে আটকের পর তাকে শনিবার তাকে ৫ দিনের রিমাণ্ড চেয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।

আটককৃত পলাশ উপজেলার ডোমারচর গ্রামের জামানের ছেলে। সে কেন্দ্রীয় যুবলীগের সাবেক তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ইকবাল পারভেজের সাথে রাজনীতির সাথে সম্পৃক্ত।

আড়াইহাজার থানার উপ পরিদর্শক (এস আই ) কাজী সালেহ আহমেদ জানান,আটককৃত পলাশ ফেইসবুকে কয়েকটি আইডি চালু করে এমপি নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে বিভিন্ন মন্তব্য করে থাকেন। যার ফলে তাকে আটকত করা হয়।

এর আগে শুক্রবার বিকালে সরকারী সফর আলী কলেজের ভিপি নিহাদুল ইসলাম রাজু বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।


আরো সংবাদ



premium cement
‘লাজুক’ স্বভাবের ভেলুপিল্লাই প্রভাকরণ যেভাবে শক্তিশালী গেরিলা বাহিনী গড়ে তুলেছিলেন যুক্তরাষ্ট্রের অভিবাসন আদালত কিছু অভিবাসীকে দ্রুত বহিষ্কার করতে চায় হামলা জোরদার করতে পারে রাশিয়া : জেলেনস্কি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে লরি, শিশুসহ নিহত ২ ভৈরবে র‍্যাব হেফাজতে নারী আসামির মৃত্যু চবিতে বহিরাগতদের বিরুদ্ধে অভিযান, ৩০ মোটরসাইকেল জব্দ দুর্ভিক্ষের কারণে সুদানে মানবিক সঙ্কট নিয়ন্ত্রণের বাইরে ফিলিস্তিনি ভূখণ্ডে কোনো বিদেশী সামরিক উপস্থিতি মানব না : হামাস ৩ লাশ উদ্ধারের নেতানিয়াহুর দাবিতে সন্তুষ্ট নয় ইসরাইলিরা কিডনির ‘নীরব ঘাতক’ উচ্চ রক্তচাপ! বিবাহবিচ্ছেদের পথে জেনিফার-বেন!

সকল